ইন্দ্রজিৎ সাহা, কালিয়াকৈর : গাজীপুরের কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের এক কারারক্ষীকে এক কেজি গাঁজাসহ গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সোমবার রাত ১১টার দিকে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত হলেন, গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বড় গোবিন্দপুর এলাকার হিকমত আলীর ছেলে সোহেল রানা (২৭)। তিনি কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের কারারক্ষী।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কোনাবাড়ী থানার উপ-পরিদর্শক (এস আই) আবুল কাশেম জানান, ৩-৪ পোটুলী গাঁজা নিয়ে কারারক্ষী সোহেল রানা কারাগারে ঢুকছিলেন।

এ সময় কর্তব্যরত পুলিশ তাকে আটক করে। পরে তার কাছ থেকে ৪ পোটুলী গাঁজা উদ্ধার করে। এক পর্যায়ে তার ব্যারাকে তল্লাশি করে তার ব্যবহৃত একটি টাংকের ভেতর থেকে ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়। পরে কারা কর্তৃপক্ষ থানায় খবর দেয়। খবর পেয়ে রাত ১১ টার দিকে কারাগার থেকে সোহেল রানাকে গাঁজা সহ গ্রেপ্তার করে। মঙ্গলবার (১২ ডিসেম্বর) তাকে আদালতে পাঠানো হয়েছে।

কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে সিনিয়র জেল সুপার সুব্রত কুমার বালা জানান, গাঁজাসহ আটক সোহেল রানাকে সাসপেন্ড করা হয়েছে। কারা বিধি আইন অনুযায়ী তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়েছে।

কোনাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল ইসলাম জানান, মামলা দায়েরের পর তাকে আদালতে পাঠানো হয়েছে।

(আইএস/এসপি/ডিসেম্বর ১২, ২০২৩)