সোহেল সাশ্রু, কিশোরগঞ্জ : কিশোরগঞ্জের কুলিয়ারচরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন নবযোগদানকৃত অফিসার ইনচার্জ (ওসি) মো. সারোয়ার জাহান।

সরকারি আদেশে নিকলী থানা থেকে বদলী হয়ে গত ১৩ ডিসেম্বর বুধবার দুপুরে আনুষ্ঠানিকভাবে কুলিয়ারচর থানায় যোগদান করে দায়িত্ব বুঝে নেয়ার পর ১৪ ডিসেম্বর বৃহস্পতিবার দুপুরে থানার অফিসার ইনচার্জ কার্যালয়ে এ মতবিনিময় সভা করেন তিনি।

এসময় স্থানীয় সাংবাদিকের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক ইত্তেফাক প্রতিনিধি মো. রফিক উদ্দিন, দৈনিক বাংলাদেশের খবর প্রতিনিধি মুহাম্মদ কাইসার হামিদ, দৈনিক আমাদের সময় প্রতিনিধি মো. নাঈমুজ্জামান নাঈম, দি নিউজ টুডে প্রতিনিধি আহমেদ ফারুক, বিজয় টিভি প্রতিনিধি মো. আনোয়ারুল হক আমান, ভোরের আলো প্রতিনিধি মুহাম্মদ কাইয়ুম হাসান, দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ প্রতিনিধি মৌসুমী আক্তার, দৈনিক স্বাধীন মত প্রতিনিধি শাহীন সুলতানা, দৈনিক যায়যায়দিন প্রতিনিধি মো. মহিউদ্দিন লিটন, দৈনিক আমার সংবাদ প্রতিনিধি মোহাম্মদ আরীফুল ইসলাম, দৈনিক ভোরের ডাক প্রতিনিধি নুরুন্নবী ভূইয়া, দৈনিক ভোরের বাংলা কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি লোকমান হোসাইন, দৈনিক বাংলার অধিকার জেলা প্রতিনিধি মো. আলী সোহেল, দৈনিক জাগো প্রতিদিন প্রতিনিধি মো. সবুজ মিয়া, মুক্তিযোদ্ধা চেতনা টিভি প্রতিনিধি মো. ফোরকান মিয়া ও দৈনিক দেশ প্রতিদিন স্টাফ রিপোর্টার আবদুল গাফফারসহ স্থানীয় সংবাদকর্মীবৃন্দ।

সাংবাদিকদের উদ্দেশ্যে নবযোগদাকৃত ওসি মো. সারোয়ার জাহান বলেন, পুলিশ সাংবাদিক একে অপরের পরিপূরক। সমাজ থেকে অপরাধ মুক্ত করতে হলে আপনাদের সহযোগিতা খুবই প্রয়োজন। মাদক, জুয়া ও ইভটিজিং এর বিরুদ্ধে আমার অবস্থান থাকবে জিরো টলারেন্সে। আমরা আপরাধীকে ঘৃণা না করে অপরাধকে ঘৃণা করবো। কুলিয়ারচরবসী আমার নিকট তাদের প্রাপ্য অধিকার পাবে। কুলিয়ারচর থানাবাসীকে সব সময় সর্বোচ্চ সেবা দেওয়ার মানসিকতা নিয়ে কাজ করে যাবো ইনশাআল্লাহ। এছাড়া দায়িত্ব পালনে তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

জানা যায়, মো. সারোয়ার জাহান এর আগে গত ৪ মে নিকলী থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে দায়িত্বভার বুঝে নেয়।

এর আগে তিনি ২০২০ সালের ৩ অক্টোবর থেকে দীর্ঘ আড়াই বছর কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে আন্তরিকতা ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন।

(এসএস/এসপি/ডিসেম্বর ১৪, ২০২৩)