রিপন মারমা, রাঙ্গামাটি : রাঙ্গামাটি কাপ্তাই ব্যাটালিয়নের (৪১-বিজিবি) আয়োজনে সম্প্রীতি ও উন্নয়ন প্রকল্প ওয়াগ্গাছড়া জোন গোল্ডকাপ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) বিকেল ৩টায় কাপ্তাই শেখ রাসেল মিনি স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় ২-০ গোলে চিৎমরম মৌজাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে ওয়াগ্গা মৌজা। এসময়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের ফাইনাল খেলায় উভয় দলের মধ্যে পুরস্কার বিতরণ করেন বিজিবি, রাঙামাটি সেক্টর কমান্ডার কর্নেল আনোয়ার লতিফ খান, বিপিএম (বার)।

ফাইনাল খেলায় টুর্নামেন্টের সেরা খেলোয়াড় ও সেরা গোলদাতা হয়েছেন ওয়াগ্গা মৌজার লিটন কুমার নাথ।

খেলায় শেষে বিজিবির পক্ষ থেকে সম্মাননা প্রদান করা হয় কাপ্তাই সাবেক জাতীয় ফুটবল দলের খেলোয়াড় বিপ্লব মারমা ও মংবাথোয়াই মারমা।উল্লেখ,কাপ্তাই ব্যাটালিয়ন(৪১ বিজিবি) আয়োজনে ৬টি মৌজার ৬টি দল নিয়ে কাপ্তাই শেখ রাসেল মিনি স্টেডিয়ামে মৌজা ভিত্তিক এই গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুরু হয়।

ফাইনাল খেলায় পুরস্কার বিতরণ অনুষ্ঠানে কাপ্তাই ৪১ বিজিবি অধিনায়ক লে. কর্নেল আমির হোসেন মোল্লা, রাঙামাটি জেলা পরিষদ সদস্য অংসুইছাইন চৌধুরী, কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মফিজুল হক, কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মো. মহিউদ্দিন, চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালের পরিচালক ডা: প্রবীর খিয়াং, কাপ্তাই থানার ওসি মো. আবুল কালামসহ জনপ্রতিনিধি, হেডম্যান, কারবারি, বিজিবির সদস্য, উপজেলা ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দসহ আরও অনেকে।

(আরএম/এএস/ডিসেম্বর ১৪, ২০২৩)