বগুড়া প্রতিনিধি : বগুড়া শহরের আলতাফুন্নেছা খেলার মাঠে আাগমী ১৮ নভেম্বর শুরু হচ্ছে পুলিশ সুপার কাপ আন্ত উপজেলা ভলিবল টুর্নামেন্ট। নক আউট ভিত্তিক টুর্নামেন্টে জেলার ১২টি উপজেলা দল অংশ গ্রহণ করবে।

রবিবার সকালে বগুড়া পুলিশ সুপারের কার্যালয়ে ১২ উপজেলার ক্রীড়া সংস্থা, জেলার ক্রীড়া সাংবাদিক, সংগঠক ও থানা পুলিশের প্রতিনিধিদের নিয়ে এক প্রস্তুতিমুলক সভায় পুলিশ সুপার মোজাম্মেল হক পিপিএম এ কথা জানান। জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ও ন্যাশনাল এগ্রি-কেয়ার গ্রুপ এর পৃষ্ঠপোষকতায় টুর্নামেন্টটি অনুষ্ঠিত হবে।

প্রস্তুতিমুলক সভায় নক আউট ভিত্তিক টুর্নামেন্টের লটারী করে দল নির্ধারণ করা হয়। টুর্নামেন্টে শাজাহানপুর ও নন্দীগ্রাম, গাবতলী ও আদমদিঘি, শিবগঞ্জ ও ধুনট, সোনাতলা ও কাহালু, সারিয়াকান্দি ও শেরপুর এবং দুপচাঁচিয়া ও সদর উপজেলা দল খেলায় মুখোমুখি হবে। খেলায় বিজয়ী ও দ্বিতীয় বিজয়ী দলের জন্য আকর্ষনীয় ট্রফি থাকছে।

আলোচনা সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার সায়ফুজ্জামান ফারুকী, আব্দুল ওয়ারীশ, ফারুক হোসেন, সিনিয়র সহকারি পুলিশ সুপার নাজির আহম্মেদ খান, উজ্জ্বল কুমার রায়, বগুড়া জেলা ক্রীড়া সংস্থার ভলিবল টুর্নামেন্ট কমিটির সদস্য সচীব নরুল আলম টুটুল, শাজাহানপুর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আসাদুর রহমান দুলু, ভেন্যু ম্যানেজার জামিলুর রহমান জামিলসহ উপজেলা ক্রীড়া সংস্থার প্রতিনিধি, সংগঠক ও ক্রীড়া সাংবাদিকগণ।

সভায় বগুড়া পুলিশ সুপার মোজাম্মেল হক পিপিএম বলেন, জেলায় বিভিন্ন ক্রীড়া হলেও, ভলিবল অনেক পিছিয়ে যাচ্ছে। ভলিবল খেলাকে এগিয়ে নিতে এবং তরুণ সমাজকে খেলামুখি করতে পুলিশ সুপার কাপ ভলিবল টুর্নামেন্ট আয়োজন করা হয়েছে। নিয়মিত লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার মধ্যে দিয়ে আমাদের তরুণ সমাজকে মাতিয়ে রাখতে হবে। খেলোয়াড় সুলভ আচরণের মধ্যে দিয়ে সুস্থ্য জাতি ও সুনাগরিক গড়ে তোলা সম্ভব।

(এএসবি/এএস/নভেম্বর ০৯, ২০১৪)