স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ : গরু বিক্রির টাকা নিয়ে বাড়ি ফেরেনি বাবুল মিয়া নামের এক গরু ব্যবসায়ী। আটদিন ধরে তিনি নিখোঁজ রয়েছেন। তিনি বেঁচে আছেন নাকি মারা গেছেন তা নিয়ে তার পরিবার সন্দিহান।

এ বিষয়ে ঝিনাইদহ সদর থানায় গত ১১ ডিসেম্বর সাধারণ ডায়েরি করেছেন নিখাঁজ বাবুলের ভাই ইমরান হোসেন। বাবুল মিয়া ঝিনাইদহ সদর উপজেলার উত্তর নারায়নপুর গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে। দীর্ঘদিন নিখোঁজ থাকায় বাবুলের পরিবারে চলছে শোকের মাতম।

সাধারণ ডায়েরি সূত্রে জানা গেছে, গত ১০ ডিসেম্বর বাবুল মিয়া গরু বিক্রি করতে যান শৈলকূপার ভাটই বাজারে। গরু বিক্রি করে তিনি আর বাড়ি ফিরে আসেননি।

ভাই ইমরান হোসেন জানান, ঝিনাইদহ শহরের আরাপপুরে এলাকায় বাথপুকুর গ্রামের নয়ন হোসেনকে ধারের ৭০ হাজার টাকা পরিশোধ করেন বাবুল। এরপর থেকে তার মোবাইল ফোনটি বন্ধ হয়ে যায়। কাছে টাকা থাকার কারণে বাবুলকে কেউ অপহরণ করেছে কিনা তা নিয়ে পরিবারের সদস্যরা যথেষ্ট সন্দেহের মধ্যে আছে। বাবুলের কাছে গরু বিক্রির প্রায় তিন লাখ টাকা ছিল বলে তার পরিবার দাবি করছে। এদিকে বাবুল হোসেন নিখোঁজ থাকার কারণে তিন শিশু কন্যা নিয়ে তার স্ত্রী শিরিনা খাতুন শোকে বিহ্বল। বৃদ্ধ মা নবিরণ নেছা তার ছেলেকে অক্ষত উদ্ধারের দাবি জানিয়েছেন।

এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন উদ্দীন জানান, তথ্য প্রযুক্তি ব্যবহার করে নিখোঁজ ব্যক্তির অবস্থান সনাক্ত করার চেষ্টা চলছে।

(একে/এএস/ডিসেম্বর ১৮, ২০২৩)