সোহেল সাশ্রু, কিশোরগঞ্জ : আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনে প্রশাসনের ভূমিকা প্রশ্নবিদ্ধ ও নির্বাচনে কোন পথে এগিয়ে যাচ্ছে এ ভয়ে ভোটারগণ সংকিত বলে মনে করে সংবাদ সম্মেলন করেছেন এ আসন থেকে বাংলাদেশ জাতীয়পার্টি মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী নুরুল কাদের সোহেল। 

আজ বৃহস্পতিবার দুপুর দেড়টায় শহরের বাসস্ট্যান্ড এলাকার রোজ গার্ডেন নামক এক রেস্তোরায় এ সংবাদ সম্মেলন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, ভৈরব উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক হাজী মো. রিয়াজুল হক, পৌর জাতীয় পার্টির সিনিয়র সভাপতি শামীম আহমেদ, সাধারণ সম্পাদক নামিজ উদ্দিন, জাতীয় ছাত্র সমাজ কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক সোহাগ আহমেদ প্রমুখ।

সংবাদ সম্মেলনে নুরুল কাদের সোহেল বলেন, গত ১৪ ডিসেম্বর কুলিয়ারচর উপজেলা ফরিদপুর ইউনিয়ন চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি আজিজুল হক এক কর্মী সমাবেশে প্রকাশ্যে ভোটারদের হুমকি দিয়েছেন। ভোট কেন্দ্রে নৌকায় ভোট না দিলে ইউনিয়নবাসীকে সকল নাগরিক সেবা থেকে বঞ্চিত করেন। এর প্রেক্ষিতে আমি কিশোরগঞ্জ জেলা প্রশাসক বরাবর ১৪ ডিসেম্বর মৌখিক ও আজ ২১ ডিসেম্বর লিখিত অভিযোগ দিয়েছি। কিন্তু এ বিষয়ে জেলা প্রশাসক আমাকে জানিয়েছেন বিষয়টি তদন্তাধীন রয়েছে।

এ সপ্তাহে কিশোরগঞ্জ জেলা প্রশাসক এ বিষয়ে কিছু করতে পারেনি। তাই আমি প্রশাসনের ভূমিকাকে প্রশ্নবিদ্ধ মনে করছি। তাই আমি এ এবং আমার ভোটারগণ সংকিত রয়েছি। এবারে নির্বাচন আমাদের কাছে প্রশ্নবিদ্ধ।

তিনি আরো বলেন, ভোটের মাধ্যমে এ দেশে রাষ্ট্রপতি নির্বাচিত না হলে যে কোন নির্বাচন প্রশ্নবিদ্ধ থাকবে। এ দেশে প্রধানমন্ত্রীর পছন্দের প্রার্থী রাষ্ট্রপতি নির্বাচিত হয় বলেন মহামান্য রাষ্ট্রপতি নিজের ইচ্ছে মত কাজ করতে পারেন না। এ ছাড়াও তিনি এবারের নির্বাচন সুষ্ঠু না হলে নির্বাচন বর্জনের ঘোষণা দেন।

(এসএস/এসপি/ডিসেম্বর ২১, ২০২৩)