প্রহলাদ মন্ডল সৈকত, কুড়িগ্রাম : কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে নিখোঁজ কিশোরীকে ঢাকার গাবতলি থেকে উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দিল পুলিশ।

পুলিশ জানান, গত ১৮ ডিসেম্বর ভূরুঙ্গামারী উপজেলার বারুইটারী গ্রামের মোঃ আলতাফ হোসেন (৪৩) এর মেয়ে ময়না (ছদ্দনাম) (১৪) সন্ধ্যায় তাহার নিজ বাড়ি হতে সকলের অজান্তে বাহির হয়ে চলে যায়। দীর্ঘ সময় অতিবাহিত হওয়ার পরেও সে বাড়িতে না আসলে তার বাবা-মা বসত বাড়ির আশে পাশে সহ আত্নীয় স্বজনের বাড়ীতে তাকে না পেয়ে হতাশ হয়ে পড়ে। নিখোঁজের বাবা মোঃ আলতাফ হোসেন (৪৩) ভূরুঙ্গামারী থানায় ৮ ডিসেম্বর একটি সাধারণ ডায়েরী করেন।-খবর তোলপাড়।

এ প্রেক্ষিতে ভূরুঙ্গামারী থানা পুলিশ অনুসন্ধান ও বিভিন্ন তথ্য সংগ্রহ করে নিখোঁজ ময়নাকে ঢাকার গাবতলী এলাকা থেকে সম্পূর্ণ সুস্থ অবস্থায় উদ্ধার করতে সক্ষম হয়।

প্রাথমিক জিজ্ঞাসা বাদে ময়না জানায়, সে তার বাবা মায়ের উপর অভিমান করে ঢাকা চলে যায়। ভিকটিমকে ভূরুঙ্গামারী থানার নারী শিশু বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেক্সের মাধ্যমে তার পিতার জিম্মায় প্রদান করা হয়।

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) জনাব মোঃ রুহুল আমীন বলেন, আমরা বিভিন্ন সময়ে কুড়িগ্রাম জেলা হতে নিখোঁজ হওয়া ভিকটিমদের বিভিন্ন জেলা থেকে সফলতার সাথে উদ্ধার করে তাদের পরিবারের নিকট ফিরিয়ে দেয়ে আসছি। সম্মানিত নাগরিকদের নিরাপত্তা নিশ্চিত করতে আমাদের এই কার্যক্রম নিয়মিতভাবে অব্যহত থাকবে।

(পিএস/এসপি/ডিসেম্বর ২২, ২০২৩)