চাঁদপুর প্রতিনিধি : কচুয়া উপজেলার মেঘদাইর ফাজিল মাদ্রাসার এক দাখিল পরীক্ষার্থী (১৫)কে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। উপজেলার পূর্ব সহদেবপুর ইউনিয়নের মেঘদাইর গ্রামে লোমহর্ষক এ ঘটনাটি ঘটে।

এ ঘটনায় ধর্ষণের শিকার ওই ছাত্রীর হতদরিদ্র পিতা বাদী হয়ে কচুয়া থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগ ও ধর্ষিতার পরিবার সূত্রে জানা গেছে, একই গ্রামের ওয়াজী উল্যাহর বখাটে পুত্র কামাল হোসেন (২৪) ওই ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে শুক্রবার রাতে বাড়ি থেকে মোবাইলে কচুয়া-সাচার সড়কের বাচাইয়া ব্রিকফিল্ড সংলগ্ন বিলে ডেকে নিয়ে রাতভর ধর্ষণ করে অচেতন অবস্থায় ফেলে চলে যায়।

পরে ভোরে তার জ্ঞান ফিরলে ধর্ষকের বাড়ি গিয়ে বিয়ের দাবি করলে ধর্ষক কামাল হোসেন তাকে বিভিন্নভাবে হুমকি ধমকি দিয়ে বাড়ি থেকে তাড়িয়ে দেয়। পরে স্থানীয়রা ধর্ষণের শিকার ওই মেয়েটিকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করে।

স্থানীয়রা জানিয়েছে, ঘটনার পর বিষয়টি নিয়ে স্থানীয় লোকজন ক্ষতিগ্রস্ত মেয়েটিকে কামাল হোসেনের নিকট বিয়ে দেয়ার প্রস্তাব দিলে বখাটে কামালের পরিবারের লোকজন তা প্রত্যাখ্যান করে মেয়ের পরিবারকে বিভিন্নভাবে হুমকি-ধমকি দেয়।

বখাটে কামালের পরিবারের হুমকির ফলে অসহায় পরিবারটি নিরাপত্তাহীনতায় ভুগছে। ঘটনার পর থেকে ধর্ষক বখাটে কামাল হোসেন এলাকা ছেড়ে গা ঢাকা দিয়েছে।
এ ব্যাপারে কচুয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেন মজুমদার অভিযোগপ্রাপ্তির সত্যতা স্বীকার করে বলেন, ধর্ষক গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

(এমজে/এসসি/নভেম্বর১০,২০১৪)