রূপক মুখার্জি, লোহাগড়া : নড়াইলের লোহাগড়ায় ম্যাশ ফ্রি মেডিকেল ক্যাম্পের শুভ উদ্বোধন করা হয়েছে।

সোমবার (২৫ ডিসেম্বর) সকাল ১১ টায় লোহাগড়া শহরের প্রানকেন্দ্রে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ( মোল্যার মাঠ) নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন ও ডক্টরস স্পেশালাইজড্ হাসপাতালের যৌথ উদ্যোগে এ ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়।

এ সময় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতাল, জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠান, খুলনা মেডিকেল হাসপাতাল, নড়াইল সদর হাসপাতাল ও লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৪০ জন বিশেষজ্ঞ ডাক্তার প্রায় সহস্রাধিক রোগীকে চিকিৎসা প্রদান করেন। এ সময় রোগীদের মাঝে ৪ লক্ষ টাকার ওষুধ বিতরণ করা হয়।

উদ্বোধনের পূর্বে মাশরাফী বিন মোর্তজা মেডিকেল ক্যাম্প ঘুরে দেখেন এবং নিজেই প্রথম চিকিৎসা নিয়ে মেডিকেল ক্যাম্পের আনুষ্ঠানিক চিকিৎসা কার্যক্রম উদ্বোধন করেন ।

তিনি উদ্বোধন শেষে উপস্থিত জনতার উদ্দেশ্য বলেন, "আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আপনারা সকলে মিলে ভোট কেন্দ্রে যাবেন এবং উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখার জন্য নৌকা মার্কায় ভোট দিবেন। আমাকে যদি ভোট নাও দেন, তবুও ভোট কেন্দ্রে যাবেন, ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে আপনাদের পছন্দের প্রার্থীকে ভোট দিবেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্হিত ছিলেন লোহাগড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম এ হান্নান রুনু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মনজুরুল করিম মুন, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিক, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দিন, সহ-সভাপতি ফয়জুল হক রোম, সাধারণ সম্পাদক ও মেয়র সৈয়দ মসিয়ুর রহমান, সাবেক মেয়র ও উপজেলা আওয়ামী যুব লীগের সভাপতি আশরাফুল আলম, লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক এস এম হায়াতুজ্জামান, মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন ইতি, নড়াইল জেলা মহিলা যুব লীগের সভাপতি সঞ্চিতা হক রিক্তা, সহ-সভাপতি রোজিয়া সুলতানা চামেলীসহ প্রমূখ।

(আরএম/এসপি/ডিসেম্বর ২৫, ২০২৩)