ঈশ্বরদী প্রতিনিধি : পাবনার ঈশ্বরদীর খ্রিষ্টান পল্লীতে বড়দিনের অনুষ্ঠানে যোগ দিয়ে নৌকায় ভোট চাইলেন পাবনা-৪ আসনের আওয়ামী লীগের প্রার্থী পাবনা জেলা আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক গালিবুর রহমান শরীফ।

সোমবার (২৫ ডিসেম্বর) ঈশ্বরদীর দাশুড়িয়া ইউনিয়নের মারমি গ্রামে ব্যাপ্টিস্ট চার্চে খ্রিস্টান সম্প্রদায়ের মানুষদের বড়দিনের শুভেচ্ছা জানাতে প্রধান সমাবেশে তিনি উপস্থিত হন। এসময় গালিব শরীফ বড়দিনের কেক কেটে এবং শিশুদেরকে মাঝে চকলেট বিতরণ করেন।

সেখানে প্রার্থনা ও ধর্মীয় সংগীত পরিবশেন শেষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন ওয়ার্ড কাউন্সিলর রফিকুল ইসলাম মাঝি। বক্তব্য রাখেন দাশুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জহুরুল ইসলাম, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান বকুল সরদার, বার্ণাড বিশ্বাস ও বাদশা মালিথা।

সবাইকে বড়দিনের শুভেচ্ছা জানিয়ে গালিব শরীফ বলেন, শেখ হাসিনা ধর্মনিরপেক্ষ রাষ্ট্র প্রতিষ্ঠা করেছেন। তিনি বাংলাদেশে সকল ধর্ম, সকল শ্রেণি, সকল বর্ণের মানুষের জন্য সমান রাষ্ট্রীয় সুযোগ-সুবিধা নিশ্চিত করেছেন। ধর্মের ভিত্তিতে কাউকে অধিক সুযোগ-সুবিধা দেওয়া বা বঞ্চিত করা হবে না। শেখ হাসিনার বাংলাদেশে রাষ্ট্রীয়ভাবে সবাই সমঅধিকারসম্পন্ন নাগরিক হিসেবে তার অধিকার ভোগ করবেন। দ্বাদশ সংসদ নির্বাচনে আমি বঙ্গবন্ধু কণ্যা জননেত্রী শেখ হাসিনার মনোনীত নৌকার প্রার্থী। আগামী ৭ জানুয়ারির নির্বাচনে আপনারা নৌকায় ভোট দিয়ে মানুষের কল্যাণে ও দেশের সেবায় অন্যায়ের বিরুদ্ধে এবং সত্যের পক্ষে যাতে আমি কাজ করতে পারি সে সুযোগ করে দিবেন।

(এসকেকে/এসপি/ডিসেম্বর ২৬, ২০২৩)