একে আজাদ, রাজবাড়ী : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আচরণ বিধি লংঘনের অভিযোগে রাজবাড়ী-২ আসনের স্বতন্ত্র প্রার্থী নূরে আলম সিদ্দিকী হককে শোকজ করেছে নির্বাচনী অনুসন্ধান কমিটি। স্থানীয় মিডিয়া সেলের দায়িত্বপ্রাপ্ত অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ হোসাগ হোসেন শোকজের বিষয়টি নিশ্চিত করেছে।

নূরে আলম সিদ্দিকী হক কেন্দ্রীয় কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক। তিনি রাজবাড়ী-২ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছে। তার প্রতীক ঈগল।

এ বিষয় মঙ্গবার (২৬ ডিসেম্বর) নির্বাচন অনুসন্ধান কমিটির সভাপতি যুগ্ন জেলা ও দায়রা জজ মোঃ শাহিনুর রহমান স্বাক্ষরিত নোটিশ প্রদান করা হয়েছে।

নোটিশে উল্লেখ্য করা হয়েছে, স্বতন্ত্র প্রার্থী (আপনার) প্রচারনা কালে মিনি ট্রাকের উপর বাশ বেধে শাওরাইল ইউনিয়নের রাস্তায় থাকা বিভিন্ন স্থানে নৌকা প্রার্থীর পোস্টার ছিঁড়ে ফেলা হয়েছে। যাহা নির্বাচন বিধিমালা-২০০৮ এর ৭ (২) বিধির পরিপস্থি।

এ বিষয়ে আগামী ২৮ ডিসেম্বর বেলা ১২ টায় রাজবাড়ী যুগ্ন জেলা ও দায়রা জর্জ মোঃ শাহিনুর রহমান এর আদালতে স্বতন্ত্র প্রার্থী নূরে আলম সিদ্দিকী হককে স্ব-শরীরে উপস্থিত হয়ে ব্যাখা দেওয়ার জন্য বলা হয়েছে।

(একে/এসপি/ডিসেম্বর ২৭, ২০২৩)