বিশ্বজিৎ সিংহ রায়, মহম্মদপুর : মাগুরায় জেলা প্রশাসকের কার্যালয়ের ২ জন স্টাফ পেলেন মাস সেরা স্টাফ স্বীকৃতি ও পুরস্কার।

গত ২৭ ডিসেম্বর জেলা প্রশাসকের কার্যালয়ের অনুষ্ঠিত মাসিক স্টাফ সমন্বয় সভায় মাস সেরা স্টাফ দের হাতে পুরস্কার ও সম্মাননা স্মারক তুলে দেন মাগুরা জেলা প্রশাসক মোহাম্মদ আবু নাসের বেগ। এরা হলেন মোঃ শেখ ফরিদ। তিনি ৩১ ডিসেম্বর, ১৯৯৩ মাগুরা সদর উপজেলার আঠার খাদা গ্রামে জন্মগ্রহণ করেন। তাঁর পিং-মৃত আবুল কালাম বিশ্বাস।তিনি ১৮ জুন, ২০১৭ ইং জেলা প্রশাসকের কার্যালয়ে ক্রেডিট চেকিং কাম সায়রাত সহকারী পদে যোগদান করেন এবং কর্ম জীবন শুরু করেন।শুরুতে তিনি উপজেল (ভূমি) অফিস, শ্রীপুর, মাগুরায় দায়িত্ব পালন করেন। পরে তিনি উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়, শ্রীপুর জুডিশিয়াল মুন্সিখানা শাখা রাজস্ব মুন্সিখানা শাখা শিক্ষা ও কল্যাণ শাখা এবং প্রবাসী কল্যাণ শাখায় দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি উপজেলা( ভূমি) অফিস শ্রীপুর, মাগুরায় (প্রেষণে) ভূমি অধিগ্রহণ শাখা,জেলা প্রশাসকের কার্যালয় মাগুরায় কর্মরত আছেন।

বিকাশ চন্দ্র গয়ালী। তিনি ৫ জুলাই, ১৯৮৪ ইং জেলার সদর উপজেলার কাটাখালী গ্রামে জন্মগ্রহণ করেন।তাঁর পিং- মৃত বিনোদ চন্দ্র গয়ালী, তিনি ২৮ জুন, ২০০৬ ইং জেলা প্রশাসকের কার্যালয়ে মালি পদে যোগদান করে কর্মজীবন শুরু করেন। কর্মজীবনের শুরুতে সে মাগুরা সার্কিট হাউজে দায়িত্ব পালন করেন। তিনি ১৭ বছর কর্মজীবনের ১৩ বছরই মাগুরা সার্কিট হাউজে দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি জেলা প্রশাসকের কার্যালয়ে (প্রেষণে) কর্মরত আছেন।

এদিকে মাস সেরা স্টাফ নির্বাচিত হওয়ায় তাদের-২জনকে ফুলেল শুভেচ্ছা জানান, জেলা প্রশাসক মোহাম্মদ আবু নাসের বেগ। উভয়ের হাতে একটি সার্টিফিকেট,একটি ক্রেস্ট ও প্রণোদনা তুলে দেন জেলা প্রশাসক। কাজের স্বীকৃতি স্বরূপ তাদের ছবি ও কাজের সংক্ষিপ্ত বিবরণ জেলা প্রশাসকের কার্যালয়ের প্রদর্শনী বোর্ডে মাস-ব্যাপী প্রদর্শন করা হবে বলে জানা গেছে।

(বিএস/এসপি/ডিসেম্বর ২৯, ২০২৩)