কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়া হরিপুর এলাকার মাঠ থেকে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ রবিবার সকালে বোয়ালদহ মধ্যপাড়া এলাকার কৃষকরা মরদেহ দেখে খবর দিলে পুলিশ এসে তা উদ্ধার করে।

কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সোহেল রানা বলেন, নিহত আলতাফ প্রামানিক (৬৫) হাটশ হরিপুর ইউনিয়নের বাহির বোয়ালদহ এলাকার মৃত আফজাল হোসেনের ছেলে। তিনি কুষ্টিয়া মজমপুর এলাকায় নাইট গার্ডের চাকরি করতেন।

বোয়ালদহ মবের মোড় এলাকার দুলালের স্ত্রীর সাবানা পাওনা টাকার ব্যাপারে মঙ্গলবার থানায় তার বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন। অভিযোগের বিষয়টি আলতাফ জানতে পেরে রাগে ক্ষোভে তার বোনের বাড়িতে চলে যান। পরে রবিবার সকালে তার মরদেহ মাঠের মধ্যে পাওয়া যায়।

নিহতের আত্মীয় হাবিব বলেন, বাসা থেকে রাগারাগি করে আসার পর একদিন তার বোনের বাসায় থাকার পর এই কয়দিন আমার বাসায় ছিল। কাল সন্ধ্যায় আমার বাসা থেকে চলে যায় তার নাইট ডিউটির কথা বলে।

ওসি সোহেল রানা বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্তের পরে সব জানা যাবে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কিছু একটা পান করে সে আত্মহত্যা করেছে।

(এমজে/এসপি/ডিসেম্বর ৩১, ২০২৩)