সঞ্জীব কুমার দাস, কাপাসিয়া : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের সময় যত ঘনিয়ে আসছে প্রার্থীদের প্রচার-প্রচারণা ততই বাড়ছে। গাজীপুর -৪ (কাপাসিয়া) আসনে প্রার্থী হয়েছেন সাতজন। নির্বাচনকে সামনে রেখে দলের প্রার্থীরা নির্ঘুম রাত কাটাচ্ছেন। দলের নেতাকর্মীদের দিচ্ছেন দিকনির্দেশনা। ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থী ও দলের নেতারা। তবে দলীয় নির্বাচন হওয়ায় অধিকাংশ ভোটারও নিজের মতামতকে প্রকাশ করছেন সবার সামনে। এতে করে এ আসনে নৌকা বিজয়ী হওয়ার বিষয়টা অনেকটা স্পষ্ট।

স্বতন্ত্র প্রার্থীরা হলেন, জাতীয় পার্টি মনোনিত প্রার্থী মোঃ সামসুউদ্দিন খান (লাঙ্গল প্রতীক),কৃষক লীগের কেন্দ্রিয় কমিটির উপদেষ্টা আলম আহাম্মেদ (ঈগল প্রতীক) স্বতন্ত্র প্রার্থী সামসুল হক (ট্রাক প্রতীক), বাংলাদেশ ন্যাশনালিল্ট ফ্রন্ট(বি এন এফ) মনোনিত মোহাম্মদ সারোয়ার-ই-কায়নাত (টেলিভিশন মার্কা), বাংলাদেশ সুপ্রিম পার্টি মনোনিত মাসুদ চৌধুরী (একতারা মার্কা),বাংলাদেশ কংগ্রেস পার্টি মনোনিত আবদুর রউফ খান (ডাব প্রতীক)।

নৌকার প্রার্থী বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি আজ সোমবার সকালে তার নিবার্চনী এলাকায় উঠোন বৈঠক করেন এ সময় তিনি বলেন, সরকারের ব্যাপক উন্নয়ন মুলক কর্মকাণ্ড তুলে ধরে বলেন, উপজেলার প্রতিটি গ্রামে শতভাগ বিদ্যুতায়ন, রাস্তা ঘাটসহ শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন, চিকিৎসায় দেশের সেরা উপজেলা মাতৃমৃত্যু শুন্যের কোটায় সপ্তাহে ৫ দিন জনগণের সেবা করে আসছি আপনাদের।ভালোবাসার প্রতিদান হিসেবে নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করুন আমি আপনাদের পাশে ছিলাম এখন ও আছি, আগামীতে ও থাকবো ইনশাআল্লাহ। তিনি আরো বলেন, দুনীতিবাজলুটেরা ও ভুমি খোরদের এ তাজউদ্দীনের এলাকায় জায়গা হবে বলে হুশিয়ারি দেন।

(এসকেডি/এসপি/জানুয়ারি ০১, ২০২৪)