মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধি : মাগুরা মহম্মদপুরে পানিঘাটা মধ্যপাড়া ঢোকচান্দের মাঠে জোড়া খুনের ঘটনায় ২৪ ঘন্টার মধ্যে মূল আসামিকে গ্রেফতার করে পুলিশ।মাগুরা জেলা পুলিশ সুপারের কার্যালয়ে স্মারক নং-মিডিয়া/২৬ সোমবার দুপুরে সাংবাদিকদের সঙ্গে প্রেস ব্রিফিং করেন মোঃ কলিমুল্লাহ অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ)।

প্রেস ব্রিফিং সূত্রে জানা গেছে, গত ৩০ ডিসেম্বর শনিবার রাত আনুমানিক ৯টা ৩০ মিনিটে মাগুরার মহম্মদপুর থানাধীন পানিঘাটা মধ্যপাড়া ঢোকচান্দের মাঠে পূর্ব বিরোধের জের ধরে পরিকল্পনা মোতাবেক সবুজ মোল্লা (৩০) ও হৃদয় মোল্লা (১৭) উভয় পিতা মোঃ মঞ্জুর সাং- পানিঘাটা মধ্যপাড়া থানা- মহম্মদপুর জেলা- মাগুরাদ্বয়কে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করা করে। উক্ত হত্যার ঘটনায় এলাকার জনসাধারণ লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে সংবাদ প্রদান করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ সুরতহাল করে ময়নাতদন্তের জন্য মাগুরা মর্গে প্রেরণ করাসহ প্রয়োজনে আইনগত ব্যবস্থা গ্রহণ করে। এবং তদন্ত কার্যক্রম শুরু করে।

প্রাথমিক তদন্তে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে আসামি মোঃ আশিকুর রহমান (১৭) পিতা- ফারুক সিকদার গ্রাম পানিঘাটাসহ কয়েকজন সবুজ মোল্লা ও হৃদয় মোল্লাদ্বয়কে ডাব খাওয়ার কথা বলে আসামি মোঃ আশিকুর রহমান ৩০ ডিসেম্বর দিবাগত রাত আনুমানিক ৯ টার সময় ঢোকচান্দের মাঠে নিয়ে যাই এবং পূর্ব পরিকল্পনা মোতাবেক অন্যান্য সহযোগী আসামীরা অতর্কিতভাবে ভিকটিমদ্বয়কে আক্রমণ করে। ধারালো অস্ত্র দিয়ে জবাই করে হত্যা করে। আটক আসামী পুলিশের নিকট ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। উক্ত ঘটনায় মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন আছে। অন্য আসামিদের গ্রেফতার অভিযান অব্যাহত আছে।

(বিএসআর/এএস/জানুয়ারি ০১, ২০২৪)