সঞ্জীব কুমার দাস, কাপাসিয়া : দেশি-বিদেশি ষড়যন্ত্র প্রতিহত করে দেশের উন্নয়নের জন্য নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি।

তিনি বলেন 'নৌকা মার্কা ক্ষমতায় এলেই দেশের মানুষের উন্নতি হয় ও মানুষ শান্তিতে থাকে, অস্ত্র দিয়ে উন্নয়ন হয় না। সমাজের প্রতিটি স্তরের মানুষের জন্য কাজ করেছে আওয়ামী লীগ সরকার।'

তিনি বুধবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার নির্বাচনী পথসভায়, প্রার্থীদের কেউ কেউ টাকা ছড়াচ্ছে বলে জানিয়ে রিমি বলেন, দূর্নীতিবাজরা গরীর মানুষের টাকা লুটিয়ে নেয়, লুটের অর্থ দিয়ে দেশ ও সমাজে অকর্ম করে বেড়ায় অশান্তির সৃষ্টি করে। যারা মনে করে টাকা দিয়েই সব কেনা যায় তাদের কালো টাকার বিরুদ্ধে ও 'কাপাসিয়া বাসীর শান্তি রক্ষায় সকল ষড়যন্ত্র রুখতে নৌকার বিকল্প নাই। তিনি বলেন, এই কালো টাকা ছড়ানোর জবাব দিনে নৌকার ভোটাররা।

এ-সময় নির্বাচনী পথসভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাজহারুল ইসলাম সেলিম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা সরকার,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহাবুব উদ্দিন সেলিম প্রমুখ।

(এসকেডি/এএস/জানুয়ারি ০৪, ২০২৪)