ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : পাবনা-৪ আসনের নৌকার প্রার্থি গালিবুর রহমান শরীফ নারী সমাবেশে বলেছেন, নারীর মতায়নে শেখ হাসিনা সারা বিশ্বে দৃষ্টান্ত হয়ে থাকবেন। তিনি মতায় আছেন বলে নারীরা আজ নির্বিঘ্নে ঘর থেকে বের হতে পারছেন। শেখ হাসিনা মতার আছে বলেই নারী এসপি, ডিসিসহ রাষ্ট্রীয় গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করছেন।

বুধবার বিকেলে ঈশ্বরদী উপজেলা ও পৌর মহিলা আওয়ামীলীগের উদ্যাগে আয়োজিত বিশাল নারী সমাবেশে জেলা আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক ও প্রয়াত সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফের পুত্র গালিব শরীফ আলীবর্দী রোড সংলগ্ন মাঠে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এর আগে ঈশ্বরদীর বিভিন্ন ওয়ার্ড, ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন এলাকা থেকে খন্ড খন্ড মিছিল আসতে আসতে নারী সমাবেশ কানায় কানায় পরিপূর্ণ হয়ে মহাসমাবেশে পরিণত হয়। সভাপতিত্ব করেন ঈশ্বরদী উপজেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী ও গালিব শরীফের গর্ভধারিনী মা মিসেস কামরুনন্নাহার শরীফ।

গালিব শরীফ আরও বলেন, আমার গর্ভধারিনী মা যিনি দীর্ঘ সময় ধরে অপনাদের পাশে আছেন। আমার বাবার সকল কাজে প্রেরণা যুগিয়েছেন। সেই গর্ভধারিনী মায়ের দোয়া নিয়ে বাবার আদর্শ ও পথ অনুসরণ করে আপনাদের সুখে-দুঃখে পাশে থাকর প্রতিশ্রুতিতে বিশ্ব মানবতার মা জননেত্রী শেখ হাসিনা নৌকা প্রতিক দিয়ে আমাকে আপনাদের মাঝে পাঠিয়েছেন। কাজেই আগামী ৭ জানুয়ারি আপনারা ভোট কেন্দ্রে যেয়ে ভোট বিপ্লবের মাধ্যমে আমাকে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনার কাছে মাথা উঁচু করে পাঠাবেন। আজকের নারী মহাসমাবেশে হাজার হাজার মা-বোনের সরব উপস্থিতি ও ভালবাসা আমার বিজয়ের পথ আরো সুদৃঢ় করেছে বলে আমি বিশ্বাস করি ।

সঞ্চালনা করেন, পাবনা জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা মাহজেবিন শিরিন পিয়া। বক্তব্য রাখেন, গালিব শরীফের সহধর্মীনি তানজিলা শরীফ, মেয়ে জারা শরীফ, উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলী, পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি সাবিনা ইয়াসমিন, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি মেরিনা ইয়াসমিন লাকি, সোহানী সাবরিনা ও সাধারন সম্পাদক সোহানা পারভিন রুনা প্রমুখ।

(এসকেকে/এএস/জানুয়ারি ০৪, ২০২৪)