মাহমুদ ফজল, মাগুরা : মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে এবং নারীর ক্ষমতায়ন ও অগ্রযাত্রাকে এগিয়ে নিতে মাননীয় প্রধানমন্ত্রী যেভাবে কাজ করে চলেছেন তা গতিশীল রাখতে আপনারা নৌকায় ভোট দিবেন জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক ও মাগুরা ১ আসনের নৌকার প্রার্থী সাকিব আল হাসান এ কথা বলেন।

আজ বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩ টায় শহরের মীরপাড়ায় আয়োজিত সমাবেশে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আমি অনেক জায়গায় যেতে পেরেছি, অনেক জায়গায় যেতে পারিনি কিন্তু আপনাদের মাঝে আসতে পেরে আমি আনন্দিত ও গর্বিত। আমি জানি বরাবরি মীরপাড়াবাসী নৌকাকে সমর্থন করেন এবং নৌকায় ভোট প্রদান করেন। আমি আপনাদেরকে অনুরোধ করব এবারও আপনারা নৌকায় ভোট দিবেন এবং আমাকে সমর্থন করবেন। আগামী আগামী ০৭ তারিখ জাতীয় সংসদ নির্বাচনে আপনারা নিজে পরিবারের সদস্য ও আশেপাশের সবাইকে নিয়ে নৌকায় ভোট দিবেন। তিনি বলেন, আমি সবসময় আপনাদের পাশে থাকার চেষ্টা করব।

মীর শহিদুল ইসলাম বাবুর সভাপতিত্বে সমাবেশে আরো উপস্থিত ছিলেন মাগুরা পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খুরশিদ হায়দার টুটুল, প্যানেল মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মকবুল হাসান মাকুল সহ জেলা ও পৌর আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও কৃষক লীগের নেতৃবৃন্দ।সাকিবকে দেখার জন্য স্থানীয় মানুষের ভীড় লক্ষ্য করা যায়। সমাবেশের শুরুতে সাকিবকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয় ও সোনার নৌকা উপহার দেওয়া হয়। সমাবেশে বিপুল সংখ্যক মানুষের উপস্থিতি লক্ষ্য করা যায়।

(এমএফ/এসপি/জানুয়ারি ০৪, ২০২৪)