টাঙ্গাইল প্রতিনিধি : ব্যবসায়ী প্রতিষ্ঠান থেকে বাসায় ফেরার পথে তরুন ব্যবসায়ী আব্দুল জব্বার (২৮) অপহরণ হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। জব্বারের অপহরণের ঘটনায় ব্যবসায়ী মহলসহ এলাকায় তীব্র আতংক ছড়িয়ে পরেছে।

ঘটনার দুই দিন পরও অপহৃত এই তরুন ব্যবসায়ীর কোন হদিস করতে পারেনি পুলিশ। পরিবারের দাবী জব্বারকে জীবিত অথবা মৃত যে কোন অবস্থায় উদ্ধারের জন্য প্রশাসন ও পুলিশের নিকট জোর দাবী জানিয়েছে। গত মঙ্গলবার রাতে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা সদরের পুরাতন বাস স্টান্ড এলাকা থেকে এ অপহরণের ঘটনাটি ঘটেছে বলে জব্বারের পরিবার জানিয়েছে। ঘটনার পর বুধবার মির্জাপুর থানায় একটি সাধারণ ডায়রী করা হয়েছে।

মির্জাপুর বাজারের মসজিদ রোডের স্যোলান কসমেটিকস্ ব্যবসা প্রতিষ্ঠানের মালিক মো. শফি মিয়া জানান, জব্বার সম্পর্কে তার ভাগিনা। তার পিতার নাম মোকলেছুর রহমান বাড়ি মির্জাপুর উপজেলার চানপুর গ্রামে। দীর্ঘ দিন ধরে সে মির্জাপুর সদরের স্যোলান কসমেটিকস্ ব্যবসা পরিচালনা করে আসছিল। মঙ্গলবার সন্ধা সারে ৬ টার দিকে ব্যবসা প্রতিষ্ঠান থেকে সোহাগপাড়ায় শ্বশুর বাড়ি যাওয়ার জন্য বাসের জন্য অপেক্ষা করতে থাকে। কে বা কারা তাকে তুলে নিযে গেছে তার কোন হদিস পাওয়া যাচ্ছে না।

জব্বারের স্ত্রী সানজিদা আকতার জানায়, আমার স্বামীর সঙ্গে কারও কোন শত্রুতা ছিলনা। মোটা অংকের টাকা হাতিয়ে নেওয়ার জন্য দুর্বৃত্তরা আমার স্বামীকে অপহরণ করতে পারে বলে তিনি দাবী করেন।
এ দিকে দুই দিনেও জব্বার উদ্ধার না হওয়ায় পরিবারে নেমে এসেছে ঘোর অন্ধকার। কান্নায় চারপাশের বাতাস ভারি হয়ে উঠেছে।
এ ব্যাপারে রাতে মির্জাপুর থানায় যোগাযোগ করা হলে ডিউটি অফিসার মো. নজরুল ইসলাম বলেন, এ ব্যাপারে থানায় একটি সাধারণ ডায়রী হয়েছে। তাকে উদ্ধারের জন্য পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান শুরু করেছে।

(এনও/এলএস/মে ১, ২০১৪)