স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : সকাল সোয়া ৮টায় রূপগঞ্জের রূপসী এলাকায় অবস্থিত রূপসী নিউ মডেল স্কুল এন্ড কলেজের পুরুষ কেন্দ্রে নিজের ভোট প্রদান করেন গোলাম দস্তগীর গাজী। ভোট দেয়া শেষে সাংবাদিকদের সাথে কথা বলেন তিনি।

এসময় নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের নৌকা প্রতীকের প্রার্থী গোলাম দস্তগীর গাজী বীর প্রতিক বলেন হিন্দু ভোটারদের ভোট কেন্দ্রে যেতে বাধা দেওয়া হচ্ছে বলে অভিযোগ করেছেন। কাঞ্চনে মেয়র রফিকের ভাই শফিক, নাওড়ায় শীর্ষ সন্ত্রাসী মোশারফ, মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের ১,২ ও ৩ নং ওয়ার্ডের মেম্বার নবী, মানিক ও জব্বার, লিটন প্রধান কেটলি প্রতিকের প্রার্থীর পক্ষ নিয়ে অরাজকতা সৃষ্টির চেষ্টা করছে। তারা হিন্দু ভোটারদের আটকে রেখে ভোট কেন্দ্রে যেতে দিচ্ছে না। তারা নৌকার ভোট দিবে এমনটা ভেবেই তাদের আটকে রাখা হয়েছে।

তিনি আরো বলেন, এখানে একটি ভূমিদস্যু গ্রুপের হাজার কোটি টাকার মিশন নেওয়া হয়েছে। উল্লেখিত সন্ত্রাসীদের গ্রেপ্তার করা হলে নির্বাচনে সুষ্ঠু পরিবেশ বজায় থাকবে। আমি সাংবাদিকদের মাধ্যমে প্রশাসনের দৃষ্টি আর্কষন করে এই সকল সন্ত্রাসীদের গ্রেপ্তারের জোড় দাবী জানাচ্ছি।

উল্লেখ্য, এর আগে শনিবার ৬ জানুয়ারী সন্ধ্যা রূপগঞ্জের আগারপাড়া এলাকা থেকে স্বতন্ত্র প্রার্থী পক্ষে ভোটারদের টাকা বিতরন কালে এলাকাবাসী দুইজনকে আটক করেছে।

(এস/এসপি/জানুয়ারি ০৭, ২০২৪)