স্টাফ রিপোর্টার : বরিশাল নগর থেকে স্বতন্ত্র প্রার্থীর ট্রাক প্রতীকের পক্ষে ভোট কেনার অভিযোগে আটক হয়েছেন আওয়ামী লীগ নেতা মঞ্জুর মোর্শেদ। তাকে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (৬ জানুয়ারি) রাতে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল মতিন কারাদণ্ড দেন বলে কোতয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) আমানুল্লাহ আল বারী জানিয়েছেন।

দণ্ডিত মঞ্জুর মোর্শেদ ২২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি বলে জানিয়েছেন মহানগর আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি অ্যাডভোকেট আফজালুল করিম। তিনি নগরের ২২ নম্বর ওয়ার্ড কাজীপাড়া প্রথম গলির বাসিন্দা আব্দুল মজিদের ছেলে।

অ্যাডভোকেট আফজালুল করিম বলেন, মঞ্জুর মোর্শেদ ট্রাক প্রতীকের পক্ষে ভোট কিনতে টাকা বিতরণ করেন। স্থানীয়রা তাকে টাকাসহ আটক করে পুলিশে সোপর্দ করেছে।

কোতয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) আমানুল্লাহ আল বারী বলেন, শনিবার রাত ৮ টার দিকে নগরের জিয়া সড়ক মদিনা মসজিদ এলাকায় টাকা বিতরণ করতে যায়। তখন স্থানীয়রা তাকে হাতেনাতে আটক করে। পরে তার কাছ থেকে ১৭ হাজার টাকা উদ্ধার করা হয়। এছাড়াও তার কাছ থেকে বিভিন্নজনকে টাকা দেওয়ার তালিকাও উদ্ধার করা হয়েছে।

পরিদর্শক আমানুল্লাহ আরও বলেন, আটক মঞ্জুরকে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হয়। বিচারক তাকে ১৫ দিনের কারাদণ্ড দিয়েছেন।

(ওএস/এএস/জানুয়ারি ০৭, ২০২৪)