সাভার প্রতিনিধি : আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সাভারে ছাত্রদল ও যুবদলের দুই গ্রুপের মধ্যকার সংঘর্ষে সাত নেতাকর্মী আহত হয়েছেন।

সাভার পৌর এলাকার ছায়াবিথী মহল্লায় মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

প্রত্যক্ষদর্শী ও বিএনপির একাধিক নেতাকর্মী জানায়, সাভার পৌর এলাকায় ছায়াবিথী মহল্লার সাভার পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর আলম ও পৌর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক সানাউল্লার গ্রুপের সঙ্গে আধিপাত্য বিস্তারকে কেন্দ্র করে বেশ কিছুদিন ধরে বিরোধ চলে আসছিল।

এরই জের ধরে সকাল ১০টার দিকে জাহাঙ্গীরের কয়েকজন কর্মী ছায়াবিথী এলাকার স্থানীয় একটি সড়কে দাঁড়িয়ে থাকলে সানাউল্লার লোকজন তাদের ওপর হামলা চালায়। পরে এ খবর ছড়িয়ে পড়লে উভয় গ্রুপের নেতাকর্মীরা লাঠিসোঠা নিয়ে ঘটনাস্থলে পৌঁছালে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে কমপক্ষে সাত নেতাকর্মী আহত হন। খবর পেয়ে সাভার মডেল থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ ব্যাপারে সাভার মডেল থানার ওসি মোস্তফা কামাল জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। তবে এখন পর্যন্ত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

(ওএস/এইচআর/নভেম্বর ১১, ২০১৪)