স্টাফ রিপোর্টার : শারীরিক নানা রোগে আক্রান্ত হয়ে সাহেব আলী (৭১) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। অপরদিকে শ্বশুরের মারা যাওয়ার শোক সইতে না পেরে পুত্রবধূ ছমিরন বেগম (৪৩) মারা যান। চিকিৎসকের ধারণা হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন ছমিরন।

শনিবার বিকেলে দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার কালিঞ্জিরা (ওহিউড়া) গ্রামে এ ঘটনা ঘটে। সাহেব আলী এবং ছমিরন বেগম শ্বশুর-পুত্রবধূর বাইরে সম্পর্কে চাচা-ভাতিজিও হন।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন থেকে প্যারালাইসিসে আক্রান্ত ছিলেন সাহেব আলী। এছাড়া বয়সের কারণে শারীরিক নানা জটিলতায় ভুগছিলেন।

শনিবার বিকেলে নিজ বাড়িতেই মারা যান বৃদ্ধ সাহেব। এর কিছু সময় পর শ্বশুরের মৃত্যুর শোক সইতে না পেরে জ্ঞান হারিয়ে ফেলেন ছমিরন। পরে পরিবারের সদস্যরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন।

প্রতিবেশী লিটন মিয়া জানান, এর আগে ছমিরন একবার স্ট্রোক করেছিলেন। আজ বিকেলে কিছু সময়ের ব্যবধানে শ্বশুর এবং তার ছেলের স্ত্রী মারা গেলেন। রবিবার বেলা ১১টায় দুজনের দাফন হওয়ার কথা রয়েছে।

ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. পার্থজ্বীময় সরকার জানান, সন্ধ্যার আগে পরিবারের লোকজন ছমিরনকে হাসপাতালে নিয়ে এসেছিলেন। তবে আমরা তাকে মৃত্যু অবস্থায় পেয়েছি। ধারণা করা হচ্ছে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান তিনি।

(ওএস/এএস/জানুয়ারি ১৪, ২০২৪)