রাজন্য রুহানি, জামালপুর : জামালপুর সরকারি আশেক মাহমুদ কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মো. শামীম আহম্মেদ ও সহ-সভাপতি নাদিম হাসান জয়কে সাময়িক অব্যাহতি প্রদান করেছে জেলা ছাত্রলীগ। দলীয় শৃঙ্খলা পরিপন্থী কাজ এবং সংগঠনের মর্যাদা ক্ষুন্নের অভিযোগে তাদের এ অব্যাহতি দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সকালে জেলা ছাত্রলীগের সভাপতি খাবীরুল ইসলাম খান ও সাধারণ সম্পাদক নাফিউল করিম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানা গেছে এই তথ্য।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, 'শৃঙ্খলা পরিপন্থী ও সংগঠনের মর্যাদা ক্ষুণ্ণ হয় এমন কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে মো. শামীম আহম্মেদ (সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ, সরকারি আশেক মাহমুদ কলেজ শাখা) এবং নাদিম হাসান জয় (সহ-সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ, সরকারি আশেক মাহমুদ কলেজ শাখা) কে বাংলাদেশ ছাত্রলীগ, সরকারি আশেক মাহমুদ কলেজ শাখা থেকে সাময়িক অব্যাহতি প্রদান করা হলো। সেই সাথে আপনাদের বিরুদ্ধে কেন স্থায়ী সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করা হবে না তার উপযুক্ত কারণসহ লিখিত জবাব আগামী ৭ (সাত) দিনের মধ্যে বাংলাদেশ ছাত্রলীগ, জামালপুর জেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর জমা দেয়ার জন্য নির্দেশনা প্রদান করা হলো।'

(আরআর/এএস/জানুয়ারি ১৮, ২০২৪)