ফয়জুল মুনির,পটুয়াখালী : পটুয়াখালী বাউফলের নাজিরপুর ইউনিয়ন পরিষদের বাকলা-রায়তাতের কাঠির ২নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য মোঃ সাইদুর রহমান লিখন প্রকাশিত সংবাদের প্রতিবাদে শনিবার বাউফল প্রেসক্লাব কার্যালয়ের হলরুমে লিখিত বক্তব্যে সংবাদ সম্মেলন  করেছেন।

ইউপি সদস্য মোঃ সাইদুর রহমান বলেন, গত ১২ জানুয়ারি দিবাগত রাতে এক ব্যক্তির ইয়াবা সেবনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়।

সেই ভাইরাল ভিডিওর সূত্র ধরে আমাকে ও আমার ছোটভাইকে জড়িয়ে গত ১৩ জানুয়ারি বিভিন্ন পত্র-পত্রিকায় ইয়াবা সেবন এবং দীর্ঘদিন মাদক ব্যবসায়ী হিসাবে সংবাদ প্রকাশিত হয়, যাহার কোনও ভিত্তি নেই। আমি ও আমার ছোট ভাই এ-সব নেক্কারজনক কাজের সাথে কোনও রুপ জরিত নহে কিংবা ওই ইয়াবা সেবনকারী ব্যক্তির সঙ্গে আমার বা আমার ছোট ভাইয়ের কোন সম্পর্ক নেই। প্রকাশিত সংবাদে আমাকে ও আমার ছোট ভাইকে জড়িয়ে সংবাদ প্রচার করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

লিখন আরও বলেন, আমার ওয়ার্ডে কিছু দুষ্কৃতিকারী খারাপ মনের লোক আছে, যাহারা আমাকে ও আমার ছোট ভাইকে সামাজিক ভাবে হেয়প্রতিপন্ন করার লক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিভিন্ন পোস্ট সহ কমেন্ট করছেন এবং সাংবাদিক ভাইদের বিভিন্ন ভুল তথ্য দিয়ে সংবাদ প্রচার করিয়াছেন।

তাই প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে অনুরোধ করছি আপনারা সঠিক তদন্তের মাধ্যমে যথাযথ ব্যবস্থা নিবেন। লিখিত বক্তব্য পেশ করার সময় সঙ্গে উপস্থিত ছিলেন মোঃ কামাল হোসেন, হানিফ সিকদার, রুহুল আমিন, দুলাল সিকদার, খিজির আকন, সোহাগ সিকদার ও রিফাত আকন।

(এফএম/এএস/জানুয়ারি ২০, ২০২৪)