স্টাফ রিপোর্টার, টাঙ্গাইল : টাঙ্গাইলের কালিহাতীতে আব্দুল মান্নান নামের এক বৃদ্ধকে লাঠি দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ মামলায় তার নাতি মো. রাব্বিকে (২০) গ্রেপ্তার করেছে র‌্যাব।

শনিবার (২০ জানুয়ারি) রাতে গাজীপুরের কোনাবাড়ি বাইমাইল এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। রাব্বি কালিহাতী উপজেলার আউলটিয়া ভোটেরবাড়ী গ্রামের হায়দার আলীর ছেলে। পরে র‌্যাব-১৪ সিপিসি-৩ এর কোম্পানি অধিনায়ক মনজুর মেহেদী ইসলাম প্রেস ব্রিফিংয়ে তথ্য জানান।

কোম্পানী অধিনায়ক মনজুর মেহেদী ইসলাম বলেন, নাতি রাব্বীর সঙ্গে দাদা মান্নানের পারিবারিকভাবে বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ ছিল। গত ১৬ জানুয়ারি বিকেলে দাদার সঙ্গে নাতির ঝগড়া হয়।

ঝগড়ার একপর্যায়ে মান্নানকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেন রাব্বী। এতে দাদার শরীরে বিভিন্ন স্থানে গুরুতর জখম হয়। এ সময় দাদি ও ফুফু রাব্বীকে বাধা দিতে গেলে তাদের দুজনকেও পিটিয়ে আহত করা হয়।
পরে পরিবারের লোকজন গুরুতর আহত অবস্থায় দাদাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করেন। আব্দুল মান্নান গুরুতর আহত থাকায় চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এ ঘটনায় নিহতের ছেলে হাফিজ উদ্দিন মন্ডল কালিহাতী থানায় হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনার পর থেকে রাব্বি পলাতক ছিলেন। অবশেষে র‌্যাবের অভিযানে তিনি গ্রেপ্তার হন।

(এসএএম/এএস/জানুয়ারি ২১, ২০২৪)