রাজন্য রুহানি, জামালপুর : জামালপুরে সদর উপজেলা পরিষদ নির্বাচনে বর্তমান চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন তার নিজের প্রার্থিতা বিষয়ে জামালপুর অনলাইন জার্নালিস্ট নেটওয়ার্কের সঙ্গে এক মত বিনিময় সভা করেছেন।

রবিবার (২১ জানুয়ারি) সন্ধ্যায় জেলা শহরের কাচারীপাড়ায় এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

জামালপুর অনলাইন জার্নালিস্ট নেটওয়ার্কের সভাপতি জাহাঙ্গীর সেলিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাজন্য রুহানির সঞ্চালনায় অনুষ্ঠিত মত বিনিময় সভায় বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র সদস্য জনকণ্ঠের সাংবাদিক আজিজুর রহমান ডল, বাসসের সাংবাদিক মুখলেছুর রহমান লিখন, সময় টিভির সাংবাদিক জাহাঙ্গীর আলম, প্রথম আলোর সাংবাদিক আব্দুল আজিজ, বণিকবার্তার সাংবাদিক আরিফ আকন্দ, দেশরূপান্তরের সাংবাদিক ময়না আকন্দ, স্বাধীন ভোরের সাংবাদিক মাহমুদুল হাসান মুক্তা, যমুনা টিভির সাংবাদিক সাগর ফরাজী প্রমুখ।

মত বিনিময় সভায় নিজের প্রার্থিতা ঘোষণা করে বর্তমান চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন বলেন, আমি পুনরায় নির্বাচিত হলে সদর উপজেলার সমস্ত কাঁচা রাস্তাঘাট, ব্রিজসহ অবকাঠামোগত উন্নয়নে কাজ করব। দরিদ্র মানুষ যাতে সর্বক্ষেত্রে তার ন্যায্য অধিকারটুকু পায় সে লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী লীগের কর্মী হয়ে কাজ করে যাচ্ছি, ভবিষ্যতেও যাব। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেন আমাকে দলীয় প্রার্থিতা দেন, সেজন্য সকলের দোয়া চাই।

(আরআর/এএস/জানুয়ারি ২১, ২০২৪)