ঈশ্বরদী প্রতিনিধি : "সুস্থ দেহ, সুস্থ মন, চাই ক্রীড়া আর শরীর চর্চা অনুশীলন” এই স্লোগানে ঈশ্বরদীতে ৫২ তম বাংলাদেশ জাতীয় শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। 

রবিবার (২১ জানুয়ারি) বিকেলে আলহাজ্ব উচ্চ বিদ্যালয় মাঠে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। উপজেলার বিভিন্ন স্কুল, মাদ্রাসা ও কারিগরি ক্রীড়া সমিতি ও মাধ্যমিক শিক্ষা অফিসের পৃষ্ঠপোষকতায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়

প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুস সালাম খাঁন। সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবীর কুমার দাশ। বিশেষ অতিথি ছিলেন ঈশ্বরদী ভূমি অফিসের সহকারী কমিশনার টি এ রাহসিন কবীর, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলি। সঞ্চালনা করেন উপজেলার একাডেমিক সুপারভাইজার আরিফুল ইসলাম।

স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ওয়াহেদুজ্জামান। এসময় উপজেলার সকল মাধ্যমিক স্কুল, স্কুল এ্যান্ড কলেজ, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, ক্রীড়া শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য গত ১৫ জানুয়ারি থেকে ২১ জানুয়ারি উপজেলা পর্যায়ে ক্রিকেট, ভলিবল, ব্যাডমিন্টন, এ্যাথলেটিক্স প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

(এসকেকে/এসপি/জানুয়ারি ২২, ২০২৪)