বিনোদন ডেস্ক : বলিউড থেকে এর আগে অনেকেই হলিউডে পাড়ি দিয়েছেন। কেউ কেউ একটা বা দুটো ছবির পর আর কাজ করেননি, কেউ কেউবা অভিনয় করেছেন বহু ছবিতেই। তবে এখনও পর্যন্ত নামজাদা অভিনেত্রীদের থেকে অভিনেতাদের সংখ্যা একটু হলেও বেশি এই তালিকায়। বলিউড থেকে হলিউডে যাওয়া নামজাদা অভিনেত্রীদের তালিকাটা

এবার একটু লম্বা করার দিকে এগোচ্ছেন অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্ডেজ। সাবেক মিস শ্রীলঙ্কা দীর্ঘদিন ধরেই বলিউডের ছবিতে কাজ করছেন। সম্প্রতি তিনি ডাক পেলেন হলিউডেও। পরিচালক জেমস সিম্পসনের ‘ডেফিনেশন অব ফিয়ার’ ছবিতে তাকে দেখা যাবে। যত দূর জানা গেছে, এটি একটি থ্রিলার। ছবিটিতে দেখানো হবে এক খুনির গল্প। একের পর এক খুন করে সে গা-ঢাকা দেয়। কিন্তু শেষ পর্যন্ত ধরা তাকে পড়তেই হয়। কীভাবে? সেই গল্প নিয়েই এই ছবি। জ্যাকুলিন এই ছবির জন্য অডিশন দিয়েছিলেন। সম্প্রতি তার কাছে ছবির নির্মাতাদের ই-মেইলও পৌঁছে গেছে। তাকে ছবির গুরুত্বপূর্ণ চরিত্রের জন্য পাকা কথা জানিয়েছেন নির্মাতারা।

তবে তার চরিত্রটি ঠিক কী, তা এখনও জানা যায়নি। তিনি ছাড়াও এই সাইকোলজিক্যাল থ্রিলারে অভিনয় করতে চলেছেন ক্যাথরিন ব্যারেল, মার্সেডিজ পাপালিয়া এবং ব্লিদ হুবার্ড। শুটিং শুরু হওয়ার কথা খুব তাড়াতাড়ি।

(ওএস/এইচআর/নভেম্বর ১২, ২০১৪)