আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : বরিশালের আগৈলঝাড়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার, রাজিহার ইউপি সাবেক চেয়ারম্যান, কৃষক লীগের প্রতিষ্ঠাতা, সাবেক মন্ত্রী শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের ঘনিষ্ট সহচর, কৃষক লীগের সাবেক সভাপতি, রাজিহার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুরাদ সিকদারের পিতা বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ সিকদার (৯৩) বার্ধক্যজনিত কারনে আজ শুক্রবার বিকেল সাড়ে তিনটায় ছোট বাশাইল গ্রামের নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন, (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজেউন)। মৃত্যুকালে তিনি পাঁচ ছেলে, তিন মেয়ে, নাতি-নাতনীসহ বহু গুনাগ্রাহী রেখে গেছেন। 

আগামীকাল শনিবার সকাল এগারটায় রাস্ট্রীয় মার্যাদা প্রদান শেষে মরহুমের নিজ বাড়িতে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে দাফন সম্পন্ন করা হবে।

আব্দুর রশিদ সিকদারের মৃত্যুতে বরিশাল-১ আসনের সংসদ সদস্য, মুক্তিযোদ্ধা সংগঠক আলহাজ¦ আবুল হাসানাত আবদুল্লাহ মরহুমের রুহের মাগফিরাত কামনা করে শোকার্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন। শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন আগৈলঝাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন, সহযোগী সংগনের নেতৃবৃন্দ, উপজেলা মুক্তিযোদ্ধ কমান্ড কাউন্সিলের নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিরা।

(টিবি/এসপি/জানুয়ারি ২৬, ২০২৪)