স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ : ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার গুড়পাড়া গ্রামের একটি পান বরজ থেকে সালমা খাতুন (৩৫) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত সালমা খাতুন ওই গ্রামের তরিকুল ইসলামের স্ত্রী ও হরিণাকুণ্ডু উপজেলার খলিষাকুণ্ডু গ্রামের হায়দার আলীর মেয়ে।

আজ শুক্রবার বিকালে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাল মর্গে পাঠায়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী তরিকুল ইসলামকে আটক করেছে পুলিশ।

স্থানীয়রা জানায়, পানের বরজে সালামার মরদেহ পড়ে ছিল। তাঁর গলায় গভীর কালো দাগ ও পাশেই একটি ঘাস মারা বিষের বোতল পড়ে ছিল। নিহতের নাক ও মুখমণ্ডলে ক্ষত ছিল। সালমাকে হত্যা করা হতে পারে বলে তাঁরা ধারণা করছে। নিহতর মা হালিমা খাতুন ও বোন নাজমা বেগম অভিযোগ করে বলেন, স্বামী তরিকুল তাকে হত্যা করেছে। এর আগে সালমাকে দা নিয়ে হত্যার জন্য তাড়া করেছিল। প্রায়ই তাকে নির্যাতন করা হতো বলে বোন নাজমা বেগম অভিযোগ করেন।

এ তথ্য নিশ্চিত করে কোটচাঁদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আল মামুন জানান, এ ঘটনায় নিহতের স্বামী তরিকুলকে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে। হত্যার উপযুক্ত তথ্য বা অভিযোগ পাওয়া গেলে তাকে গ্রেফতার দেখানো হবে।

(একে/এসপি/জানুয়ারি ২৬, ২০২৪)