বিনোদন ডেস্ক : এমন তো কথা ছিল না। যেখানে গত মাসেই দ্বিতীয় বিবাহবার্ষিকী ধুমধাম করে উৎযাপন করেছেন সাইফ আলী খান ও কারিনা কাপুর খান। তাছাড়া তাদের মধ্যে সম্পর্কের টানাপোড়েন চলছিল, এমনও তো শোনা যায়নি। তাহলে তাদের বিচ্ছেদের খবর কেন?

দুশ্চিন্তার কোনো কারণ নেই। তাদের এই বিচ্ছেদ বাস্তব জীবনে নয়, দেখা যাবে সেলুলয়েডে। বিয়ের পর হ্যাপি-এন্ডিং সিনেমায় একসঙ্গে কাজ করতে দেখা যাবে সাইফ-করিনাকে। আর এই সিনেমাতেই দেখা যাবে তাদের মধ্যে ছাড়াছাড়ির দৃশ্য।
চলচ্চিত্রটি পরিচালনা করছেন রাজ নিদিমরু এবং কৃষ্ণ ডি কে। এই সিনেমাতে অতিথি চরিত্রে দেখা যাবে সাইফের সহধর্মি কারিনাকে। এতে সাইফের প্রেমিকা চরিত্রে অভিনয় করেছেন তিনি। ছবির একটি দৃশ্যে দেখা যাবে, করিনা তার মধ্যমা আঙুল উচিয়ে সাইফকে ছেড়ে চলে যাচ্ছেন।
এই সম্পর্কে ছবির পরিচালক কৃষ্ণ আরো বলেন, ‘একটি দৃশ্যে করিনা মধ্যমা আঙুল দেখিয়েছেন সাইফকে। ‘প্লেয়ার্স’ ছবিতে সোনম কাপুরও এমনটি করেছিলেন। ছবি থেকে সোনমের সেই দৃশ্যও বাদ দেওয়া হয়নি। এরই মধ্যে আমরা আমাদের ছবি সেন্সর বোর্ডে জমা দিয়েছি। করিনার দৃশ্যটি মোটেও অশোভন নয়। আমরা আশা করছি, ছবি থেকে দৃশ্যটি কেটে বাদ দেবে না সেন্সর বোর্ড।’

(ওএস/এইচআর/নভেম্বর ১২, ২০১৪)