আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : নগরীর নথুল্লাবাদ এলাকায় ভয়াবহ অগ্নিকাণ্ডে চারটি দোকান ভস্মিভূত হয়েছে। এতে দগ্ধ হয়ে মারা গেছেন সজীব জমাদ্দার (২০) নামের এক কলেজ ছাত্র। মৃত সজীব পড়াশোনার পাশাপাশি দোকানে কাজ করতেন।

ঘটনাটি ঘটেছে আজ মঙ্গলবার ভোর রাতে নথুল্লাবাদ জিয়া সড়কে। সদর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রবিউল আল আমিন বিষয়টি নিশ্চিত করে জানান, মৃত সজীব জমাদ্দার জেলার বাকেরগঞ্জ উপজেলার নাঙ্গলিয়া গ্রামের কালাম জমাদ্দারের ছেলে। সে (সজীব) একটি বেসরকারি পলিটেকনিক কলেজের পড়াশুনার ফাঁকে হাবিব মটরস নামের দোকানে কাজ করতেন। রাতে ওই দোকানেই থাকতেন।

তিনি আরও জানান, জিয়া সড়কের এক সারিতে দুটি ফার্নিচারের, একটি মোটরসাইকেলের যন্ত্রাংশ বিক্রয়ের ও একটি গ্যারেজ ছিল। রাত তিনটার দিকে ওই দোকানগুলোতে আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট পৌনে এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। ততক্ষণে চারটি দোকান ভস্মিভূত হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিদ্যুতের শর্টসার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে।

কোতয়ালী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আল মাহমুদ বলেন, অগ্নিকান্ডে ঘুমন্ত অবস্থায় মৃতবরণ করা সজীব জমাদ্দারের মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে।

(টিবি/এসপি/জানুয়ারি ৩০, ২০২৪)