বিশেষ প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের (বিটিজেএ) উদ্যেগে শীতার্তদের মাঝে জেলা প্রশাসন প্রদত্ত কম্বল বিতরণ করা হয়েছে। 

আজ বুধবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন মিলনায়তনে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে এসব কম্বল দরিদ্র শীতার্তদের মাঝে বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ হাবিবুর রহমান শীতবস্ত্রগুলো বিতরণ করেন।

ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি, চ্যানেল আই'র জেলা প্রতিনিধি মনজুরুল আলম মঞ্জুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ শাখাওয়াত হোসেন ও ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, দৈনিক যায়যায়দিনের স্টাফ রিপোর্টার বাহারুল ইসলাম মোল্লা।

ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও জিটিভির জেলা প্রতিনিধি জহির রায়হানের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন বিটিজেএ’র উপদেষ্টা বিটিভি ও দৈনিক ইত্তেফাক এর জেলা প্রতিনিধি মো: আরজু, সহ-সভাপতি আ.ফ.ম কাউসার এমরান, সহ-সভাপতি মফিজুর রহমান লিমন, ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসাইন প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান বলেন, সাংবাদিকতার পাশাপাশি সামাজিক কর্মযজ্ঞেও ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন দরিদ্র শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করে যেভাবে এগিয়ে এসেছে, সেটি নি:সন্দেহে প্রশংসনীয়।

তিনি বলেন, সরকারের পাশাপাশি সামাজিক সংগঠনগুলো নিজ নিজ অবস্থান থেকে এভাবে এগিয়ে এলে দেশের অসহায় মানুষের কষ্ট অনেকটাই লাঘব হবে। তিনি আরো বলেন, নির্ভিক ও বস্তুনিষ্ট সাংবাদিকতার মাধ্যমে জেলার সাংবাদিকরা ব্রাহ্মণবাড়িয়ার সার্বিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে, যা সারাদেশের জন্য অনুকরণীয় হতে পারে। তিনি সামনের দিনগুলোতে সাংবাদিকদের সাথে নিয়ে জেলার সার্বিক উন্নয়নে কাজ করার ইচ্ছে পোষণ করেন।

এসময় তিনি ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের উন্নয়নে আন্তরিকতার সঙ্গে পাশে থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। সভা শেষে শীতার্ত মানুষের মাঝে এসব কম্বল তুলে দেন অতিথিবৃন্দ।

(জিডি/এসপি/জানুয়ারি ৩১, ২০২৪)