আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : বরিশালের আগৈলঝাড়ায় সপ্তম শ্রেণি পড়ুয়া স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় ধর্ষিতার পিতা বাদী হয়ে সোমবার রাতে ধর্ষকসহ অজ্ঞাতনামা এক জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন।

আজ মঙ্গলবার সকালে ধর্ষিতাকে ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে এবং জবানবন্দি প্রদানের জন্য আদালতে প্রেরণ করা হয়েছে।

এজাহারের বরাত দিয়ে ওসি মো. আলম চাঁদ জানান- উপজেলার পশ্চিম বাকাল গ্রামের মৃত এরফান উদ্দিন মোল্লার ছেলে হাবিবুল্লাহ ওরফে হবি মোল্লা (৫৫) পার্শ্ববর্তী বাড়ির পূর্ব পরিচিত সপ্তম শেণি পড়ুয়া মেয়েকে (১৩) গত বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) রাত সাড়ে আটটার দিকে ঘরে একা পেয়ে ওই ছাত্রীর একটি অশ্লীল ভিডিও এবং ছবি অন্য একজনের মোবাইল ফোনে ধারণ করা আছে বলে তা দেখানোর জন্য পুকুর পাড়ের বাগানে ডেকে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। ধর্ষণের ঘটনা কাউকে জানালে তার চরম ক্ষতি হবে বলেও ছাত্রীকে হুমকী দেয় ধর্ষক হবি মোল্লা।

এসময় ওই অজ্ঞাতনামা ব্যক্তির মোবাইল ফোন থেকে ওই ছাত্রীর অশ্লীল ভিডিও এবং ছবি যাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে না দেয় সেজন্য অজ্ঞাত ওই ব্যক্তিকে টাকা দেয়ার জন্য ধর্ষক হবি মোল্লা ছাত্রীর কাছে ৫ হাজার টাকা দাবি করে।

ধর্ষিতা এই ঘটনায় মানসিকভাবে বিপর্যন্ত হয়ে তার পরিবারকে জানালে ধর্ষিতার বাবা বাদী হয়ে সোমবার রাতে ধর্ষক হাবিবুল্লাহ ওরফে হবি মোল্লা (৫৫) এবং অজ্ঞাতনামা এক ব্যক্তিকে আসামী করে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইনসহ ২০১২ সালের পর্ণোগ্রাফি আইনে মামলা দায়ের করেছেন। মামলা নং-৩(৫.২.২৪)।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই তারিকুল ইসলাম জানান, রাতে মামলা দায়েরে পরে মঙ্গলবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছে। আসামীদের গ্রেফতারে চেষ্টা অব্যাহত রয়েছে। ধর্ষিতা স্কুল ছাত্রীকে মঙ্গলবার সকালে ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে এবং জবানবন্দি প্রদানের জন্য আদালতে প্রেরণ করা হয়েছে।

(টিবি/এসপি/ফেব্রুয়ারি ০৬, ২০২৪)