গত ১৪ জানুয়ারী নোয়াখালীর স্থানীয় দৈনিক নয়া পৃথিবী'তে   সুবর্ণচরে মাকে মারধরের অভিযোগে আদালতে মামলা, ছেলের বিরুদ্ধে গ্রেফতার পরোয়ানা জারি" শিরোনামে প্রকাশিত সংবাদ আমার দৃষ্টি গোচর হয়েছে।

সংবাদটি সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, বিত্তিহীন এবং উদ্দশ্য প্রণোদিত এমনকি সে সংবাদটিতে আমার বক্তব্য না নিয়ে এ পক্ষিয় ভাবে উপস্থাপন করা হয়েছে আমি উক্ত প্রকাশিত সংবাদের তিব্রনিন্ধা এবং প্রতিবাদ জানচ্ছি। প্রকৃত ঘটনা হলো সাইফুল ইসলাম আমার ছোট ভাই, বাবার সম্পত্তি দলিল মূলে ভাগ বটোনোয়া হলেও সাইফুল জোর পূর্বক আমার জায়গা দখলের চেষ্টা করে একাধিকবার আমার ওপর হামলাও করা হয় এলাকায় মানসম্মান এবং নিজের নিরাপ্তার কথা ভেবে আমি দীর্ঘ ২ বছর বাড়ীর বাহিরে অন্যত্র বাড়ী ভাড়া নিয়ে জীবন যাপন করি। আর্থিক টানাপোড়ে পরবর্তিতে ভাড়া বাসা ছেড়ে আমি পূনরায় আমার ওরিশসূত্রে পাওয়া ভূমিতে ঘর করতে গেলে সাইফুল ও তার স্ত্রী আমার ওপর হামলা চালায় এমনকি সে আমার মাকে ভুল বুঝিয়ে আমার মায়ের পুরো সম্পত্তি তার নামে করে নেয়। এ নিয়ে একাধিকবার এলাকার গণ্যমান্য ব্যক্তিসহ থানা এবং হারিছ চৌধুরী বাজারে একাদিকবার সালিশে আমার জায়গা বুঝিয়ে দিবে মর্মে সিদ্ধান্ত হলেও কোথাও সে বিচার মানেনা। যাহা এলাকার চেয়ারম্যান, মেম্বারসহ গণ্যমান্য সকলে অবগত আছে।

আমার বাবা এবং মায়ের পুরো সম্পত্তি সে একা ভোগ করার মানসে আমার মাকে নানা কৌশলে হাত করে আমার নামে মিথ্যা মামলা করে এর আগেও একাধিক মামলা খারিজ হয়ে যায়, সব শেষে সে আবারও মিথ্যার আশ্রয় নিয়ে আমার মাকে বাদী করে মিথ্যা মামলা রুজু করে। প্রকাশিত সংবাদে মূল তথ্য উঠে না আসায় আমি প্রকাশিত সংবাদের প্রতিবাদ করলাম।

প্রতিবাদে
মোঃ ফয়েজ উল্যাহ,
পিতাঃ মৃত সিদ্দিক উল্যাহ
চরজুবিলী, সুবর্ণচর, নোয়াখালী।