বিনোদন ডেস্ক : দীর্ঘদিনের প্রতীক্ষা শেষে সরস্বতী পূজা এবং ভালোবাসা দিবসে প্রকাশ্যে এসেছে অঙ্কুশ হাজরার ‘মির্জা’ সিনেমার প্রথম ঝলক। তবে ১৪ ফেব্রুয়ারির সঙ্গে অঙ্কুশের আরও একটি যোগসূত্র রয়েছে।

বুধবার ছিল অঙ্কুশের জন্মদিন। বিশেষ দিনেই তিনি অনুরাগীদের ‘মির্জা’ সিনেমা টিজার উপহার দিলেন। সিনেমাটি আগামী ঈদে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এবারের জন্মদিনের সময়টা ভালো কাটেনি অঙ্কুশের। তার ডান পায়ে একটি সিস্ট হয়েছে। চিকিৎসক দ্রুত অস্ত্রোপচার করাতে বলেছেন। তাই আজ (১৫ ফেব্রুয়ারি) হাসপাতেল ভর্তি হবেন অঙ্কুশ।

ভারতীয় গণমাধ্যমকে অঙ্কুশ বলেন, ‘অনেকদিন ধরেই সমস্যা ছিল। ব্যথার ওষুধ এবং ইঞ্জেকশন নিয়েও সিনেমার অ্যাকশন দৃশ্যের শুটিং করেছি। কিন্তু এবার অপারেশন না করালেই নয়।’

এর আগে এ সিনেমার শুটিং করতে গিয়েই আঘাত পেয়েছিলেন অঙ্কুশ। সাময়িকভাবে শুটিং বন্ধ রাখতে হয়েছিল। তারপর নতুন বিপত্তি হাজির হয়েছে।

তিনি আরও বলেন, ‘বুধবারেই ভর্তি হতাম। কিন্তু প্রতি বছর নিয়ম করে সরস্বতী পূজার দিন কয়েকজন আত্মীয়ের বাড়ি যাই। তাছাড়া আমার জন্মদিন। তাই বৃহস্পতিবার হাসপাতালে ভর্তি হব।’

অভিনেতা জানালেন, অসুস্থতার জন্যই, জন্মদিনে বিশেষ কোনো পরিকল্পনা ছিল না তার। সরস্বতী পূজার জন্য পূর্বনির্ধারিত কিছু কাজ ছাড়া বাড়িতেই থেকেছেন তিনি।

মঙ্গলবার মধ্যরাতেই ‘মির্জা’সিনেমা টিজার সোশ্যাল প্রকাশ করেছিলেন অঙ্কুশ। অ্যাকশন রূপে সিনেমার প্রথম ঝলকে অঙ্কুশ ছাড়াও নজর কেড়েছেন কৌশিক গঙ্গোপাধ্যায়, ঋষি কৌশিক, শোয়েব কবীর। দ্বৈত চরিত্রে ঐন্দ্রিলা সেনের লুকও প্রকাশ্যে এসেছে।

সিনেমার টিজার প্রকাশ্যে আসার ভক্তদের কথা থেকে পাওয়া প্রতিক্রিয়া নিয়ে বলেন, ‘সোশ্যাল মিডিয়ায় সাধারণত সকালে নতুন কিছু প্রকাশ করা হয়। সেখানে আমরা একটু অন্য পথে হাঁটতে চেয়েছিলাম। সরস্বতী পূজার আগের দিন অনেকেই তাড়াতাড়ি ঘুমিয়ে পড়েন। তারপরেও এটুকু সময়ের মধ্যে এতটা সাড়া পাব, আগে ভাবিনি।’



(ওএস/এএস/ফেব্রুয়ারি ১৫, ২০২৪)