লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুর প্রেসক্লাব মার্কেট গুড়িয়ে দেয়ায় পৃথক পৃথক ভাবে বাংলাদেশ সাংবাদিক সমিতিসহ  বিভিন্ন প্রেসক্লাব নেতারা  বৃস্পতিবার নিন্দা ও প্রতিবাদ  জানিয়েছেন।

সাংবাদিক নেতৃবৃন্দ বলেন আদালতে মামলা চলমান অবস্থায় লক্ষ্মীপুর প্রেসক্লাব মার্কেট গুড়িয়ে দিয়ে লক্ষ্মীপুর সড়ক বিভাগ ও প্রশাসন স্বাধীন সাংবাদিকতার প্রতিবন্ধকতা সৃষ্টি করেছে। এ ধরনের কর্মকান্ড ও ধৃষ্টতা শুধু বিচার বিভাগ হেয় প্রতিপন্ন হয়নি স্বাধীন সাংবাদিকতাও হুমকীর মুখে পড়েছে। তারা অবিলম্বে লক্ষ্মীপুর প্রেসক্লাবের ক্ষতি পুরনের দাবী জানান।
বিবৃতি দিলেন যারা, বাংলাদেশ সাংবাদিক সমিতির কেন্দ্রীয় মহাসচিব মনিরুজ্জামান চৌধুরী, খাগড়াছড়ি প্রেস ক্লাবের সভাপতি জিতেন বড়ুয়া, রাঙামাটি প্রেসক্লাবের সভাপতি সুনীলকান্তি দে, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, নোয়াখালী প্রেসক্লাবের সভাপতি আলমগীর ইউসুপ, ভোলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামছুল আলম মিঠু, ফেনী প্রেসক্লাবের সাধারন সম্পাদক শওকত মাহমুদ, ব্রাক্ষনবাড়িয়া রির্পোটাস ক্লাবের আহবায়ক পীযুশ কান্তি আর্চায্য, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি গোলাম কিবরিয়া জীবন, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মিলন, রায়পুর প্রেসক্লাবের সভাপতি শংকর মজুমদার, রামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি বাবর মাহমুদ প্রমূখ।
উল্লেখ্য ২৪ এপ্রিল লক্ষ্মীপুর সড়ক বিভাগ বেআইনী ও অন্যায়ভাবে শহরের উত্তর তেমুহনীতে প্রেস ক্লাব মার্কেটের ১১টি দোকান ঘর বুলডোজার দিয়ে গুড়িয়ে দেয় এবং মালামাল লুট করে। অথচ উক্ত ভুমির কোন স্থাপনা না ভাঙ্গার জন্য লক্ষ্মীপুর সিনিয়র সহকারী জজ আদালতের নির্দেশ রয়েছে।

(এমআরএস/এলএস/মে ০১, ২০১৪)