মহম্মদপুর প্রতিনিধি : মাগুরার মহম্মদপুরে নহাটা ইউনিয়নের মশাখালী পূর্ব পাড়া গ্রামে হুমায়ুন কবির স্টোর নামের একটি দোকানে অগ্নিকাণ্ডে ৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি সাধিত হয়েছে।

এ বিষয়ে ক্ষতিগ্রস্ত পঙ্গু হুমায়ুন কবির জানান, গত শুক্রবার সন্ধ্যায় দোকানের পেট্রোল থেকে এ অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে। এ সময় দোকানের কর্মচারী সোহেল বিশ্বাস-(১৩) মুখ শরীরের বিভিন্ন অংশ অগ্নিদগ্ধ হয়। তাকে উদ্ধার করে মাগুরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ২০-মিনিটের অগ্নিকাণ্ডে ব্যবসা প্রতিষ্ঠানের সব মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

আজ শনিবার দুপুরে ক্ষতিগ্রস্ত দোকান পরিদর্শন করেন নহাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তৈয়েবুর রহমান তুরাপ এবং তিনি নিজের উদ্যোগে আর্থিক অনুদান দেন।

এসময় উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি সদস্য তৌহিদ মোল্লা, বীর মুক্তিযোদ্ধা শেখ ইসহাক সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ। অগ্নিকাণ্ডে ক্ষয়ক্ষতির মধ্যে রয়েছে নগদ অর্থ ২০ হাজার টাকা, একটি ফ্রিজ, ডিজেল, পেট্রোল, দোকানের মূল্যবান মালামাল, একটি দোকান ঘর, সব মিলিয়ে-৫ লক্ষ টাকার উর্ধ্বে ক্ষয়ক্ষতি সাধিত হয়েছে বলে ক্ষতিগ্রস্ত দোকান মালিক হুমায়ুন কবির নিশ্চিত করেন।

(বিএস/এসপি/ফেব্রুয়ারি ১৭, ২০২৪)