স্টাফ রিপোর্টার, টাঙ্গাইল : টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় স্ত্রীকে বেঁধে রেখে তার সামনেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন আহাদ আলী (৩০) নামের এক যুবক। গত শুক্রবার রাত সাড়ে ৮ টার দিকে পৌরসভার খরাবর এলাকা থেকে যুবকের মরদেহ উদ্ধার করা হয়। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, পৌরসভার খরাবর এলাকায় নিহত আহাদ আলী আরএফএল কোম্পানিতে চাকরি করতেন। তার বাড়ি নাটোর জেলার লালপুর উপজেলায়। চাকরির সুবাদে স্ত্রী মিলি খাতুনকে (২০) নিয়ে ভাড়া বাসায় থাকতেন। তাদের সংসারে আড়াই মাসের একটি পুত্র সন্তান রয়েছে। শুক্রবার দুপুরে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। পরে আহাদের স্ত্রী পাশের একটি বাসায় চলে যান।

বাসার মালিক আব্দুল আলীমের স্ত্রী মালা খাতুন জানান, আহাদের কাছে ভাড়া দেওয়া বাসাটি নতুন করেছেন। সম্প্রতি ভাড়া নিয়েছেন তারা। নতুন বাসায় কোলাহল হচ্ছে- এমন সংবাদ শুনে তিনি এবং তার স্বামী ওই বাসায় যান। ওই সময় বাসার সামনে অনেক লোককে দেখতে পান। সবাই ডাকাডাকি করলেও ভেতর থেকে কেউ দরজা খুলছিলেন না। পরে শাবল দিয়ে দরজা ভেঙে ঘরে প্রবেশ করে দেখা যায়, সিলিং ফ্যানের সঙ্গে ঝুলে আছেন আহাদ। পাশেই চেয়ারের সঙ্গে হাত-পা ও মাজায় রশি দিয়ে বাঁধা অবস্থায় পাওয়া যায় আহাদের স্ত্রী মিলি খাতুনকে। পরে রশি কেটে আহাদকে নামিয়ে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক জানান তিনি আগেই মারা গেছেন।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু ছালাম মিয়া বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আত্মহত্যা। লাশ মর্গে পাঠানো হয়েছে, তদন্ত চলছে।

(এসএম/এসপি/ফেব্রুয়ারি ২৪, ২০২৪)