নবী নেওয়াজ, পাবনা : পূর্ব বিরোধের জেরে পাবনায় আবুল কাশেম নামের এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করলো প্রতিবেশীরা।

০৯ ফেব্রুয়ারি রাতে পাবনার শালগাড়িয়ার তালবাগান খাদিজাতুল কুবরা জামে মসজিদের জালসায় আবুল কাশেমের (নিহত) সাথে কথা কাটাকাটি হয় একই এলাকার সামির হোসেন ও তার পিতা লাড্ডু সুলতানের৷ পরে স্থানীয়রা সেটি মীমাংসা করে দেয়।

পূর্ববিরধের জেরে রবিবার (২৫ ফেব্রুয়ারী) বিকেলে আবুল কাশেম তার বাড়ি থেকে সামির হোসেনের বাড়ির দিকে গেলে সামিরের বাবা লাড্ডু সুলতান সেটা দেখতে পান৷ পরে সে বাড়ি থেকে চাকু এনে আবুল কাশেমকে বেধরক চাকু দিয়ে আঘাত করতে থাকে৷ এসময় সামির ও তার বাবার নেতৃত্বে ৭-৮ জন যুবক সেখানে উপস্থিত হয়ে তারাও এলোপাথাড়ি চুরি-কাঘাত করতে শুরু করেন। এক পর্যায়ে আবুল কাশেমের নিথর দেহ মাটিতে পড়ে গেলে সেখান থেকে পালিয়ে যায় অভিযুক্তরা৷ পরে স্থানীয়রা তাকে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন চিকিৎসক। এ ঘটনায় দোষীদের বিচারের দাবী জানিয়েছেন স্থানীয়রা।

নিহত কাশেম পাবনার স্কয়ার ফার্মাসিউটিক্যালস এ চাকরী করতেন।

এলাকা বাসী জানান, উচ্ছৃঙ্খভাবে চলাফেরা, মেয়েদেরকে বাজে সাউন্ড দেওয়া সহ নানা অভিযোগ রয়েছেন অভিযুক্ত সামিরের বিরুদ্ধে৷ আর সামির হোসেনের বাবা ছিলো এলাকার মাস্তান৷

এ বিষয়ে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রওশন আলী বলেন, ঘটনার সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনা হবে। আমাদের অভিযান অব্যাহত আছে।

(এনএন/এএস/ফেব্রুয়ারি ২৫, ২০২৪)