স্টাফ রিপোর্টার, টাঙ্গাইল : টাঙ্গাইলের ঘাটাইলে ক্লু-লেস হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ। মোটর সাইকেলের জন্য ওয়ার্কসপ শ্রমিক কিশোর নাহিদ হাসানকে (১৬) শ্বাসরোধ করে হত্যা করে তার  দুই আত্মীয় পরিচয় দানকারী। 

সোমবার ( ২৬ ফেব্রুয়ারি) জেলা পুলিশের পক্ষ হতে এ বিষয়ে প্রেস ব্রিফিং এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার শরফুদ্দিন (ক্রাইম)।

তিনি বলেন, গত ২২ ফেব্রুয়ারি ঘাটাইলের মেইন রোড়ের মনির ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপে কতিপয় দুষ্কৃতিকারীরা নাহিদকে হত্যা করে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। পরে থানায় মামলা হয়।

হত্যাকান্ডটি ক্লু-লেস, লোমহর্ষক ও চাঞ্চল্যকর হওয়ায় জেলা পুলিশ রহস্য উদঘাটনের জন্য মাঠে নামে পুলিশ। অবশেষে জেলা ও থানা পুলিশের যৌথ চেষ্টা ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে পুলিশের জালে ধরা পরে আসামিরা। তাদেরকে বিভিন্ন স্থান থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- উপজেলার কামারচালা গ্রামের আবুল হোসেনের ছেলে সোহাগ (১৫), নিয়ামতপুর গ্রামের নাজিম উদ্দিনের ছেলে নাজমুল (২০), কামারচালা গ্রামের আবুল হোসেন কাশেমের স্ত্রী মোছাঃ খাদিজা (৩৩), নলমা গ্রামের জাহাঙ্গীর আলমের স্ত্রী সালমান জাহান জান্নাত (২১) ও জামালপুর জেলার সরিষাবাড়ি উপজেলার তরুনীআটা গ্রামের ফজলুল হকের ছেলে সাব্বির তালুকদার (১৭)। এসময় মোটরসাইকেলটি উদ্ধার করা হয়। তারা হত্যা ও মোটরসাইকেল বিষয়ে প্রাথমিক স্বীকারোক্তি প্রদান করেছে।

তিনি আরো বলেন,আসামিদের নিবিড় জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড চেয়ে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

এসময় জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকতা এবং বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

(এসএম/এসপি/ফেব্রুয়ারি ২৬, ২০২৪)