একে আজাদ, রাজবাড়ী : রাজবাড়ীর পাংশা উপজেলার বাহাদুরপুরে গুণীজন অতিথি পরিচিতি ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭.৩০ মিনিটের দিকে তরুণ সংঘ চত্বরে সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে কানাডা টরেন্টো ইউনিভার্সিটি ইঞ্জিয়ারিং বিভাগের অধ্যক্ষ ড. মোজাম্মেল খান এর সভাপতিত্বে ও ড. কাজী মোতাহার হোসেন কলেজ এর সাবেক অধ্যক্ষ বিকাশ চন্দ্র বসুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশের সাবেক প্রধান নির্বাচন কমিশনার মো. আবু হেনা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন - পাংশা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ফরিদ হাসান ওদুদসহ প্রধান অতিথির মেয়ে(উর্মি), মেয়ের জামাই, নাতী- নাতনী প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানে বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধানগণ প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের উত্তরী পড়িয়ে ও ফুল দিয়ে শুভেচ্ছা জানান। পরে পবিত্র কোরআন তেলাওয়াত ও গিতাপাঠ করে অনুষ্ঠান শুরু করা হয়। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ১নং বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সজিব হোসেন, অত্র ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও অত্র ইউনিয়ন আ. লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির শাকিল, আমেরিকা প্রবাসী মো. তপনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় কানাডা টরেন্টো ইউনিভার্সিটি ইঞ্জিয়ারিং বিভাগের অধ্যক্ষ ড. মোজাম্মেল খান তার নিজের লেখা একটি বই প্রধান অতিথি কে উপহার দেন। সংবর্ধনা অনুষ্ঠান শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। গুণীজন অতিথি পরিচিত ও সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেন বাহাদুরপুর তরুণসংঘ ও পাঠাগার।

(একে/এএস/ফেব্রুয়ারি ২৮, ২০২৪)