স্পোর্টস ডেস্ক : দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচটি তখনও শেষ হয়নি। এর মধ্যেই বিসিবি মিডিয়া হোয়াটস অ্যাপ গ্রুপে বার্তা, ফাইনালে উঠা দুই দলের অধিনায়ক ট্রফির সঙ্গে ফটোশ্যুট করবেন আহসান মঞ্জিলে।

সকাল দশটায় তাদের ওই ফটোশ্যুট কাভার করার সুযোগ থাকবে গণমাধ্যমকর্মীদেরও।
এজন্য সকাল থেকে আহসান মঞ্জিলে ভিড় সংবাদকর্মীদের। পুরান ঢাকার ওই ঐতিহাসিক স্থাপনায়ও অপেক্ষাটা লম্বা হয়েছে তাদের। কিন্তু সেটি শেষ হওয়ার পর আরও বড় অবাক করার মতো ঘটনা।

‘অধিনায়কদের ফটোশ্যুটের’ কথা বলা হলেও ফাইনালে উঠা কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অধিনায়ক লিটন দাস ও ফরচুন বরিশালের অধিনায়ক তামিম ইকবালের কেউই আসেননি। তাদের প্রতিনিধি হয়ে আসেন জাকের আলি অনিক ও মেহেদী হাসান মিরাজ।

তারাও প্রায় এক ঘণ্টা পর এসে হাজির হন। অধিনায়কের না আসা নিয়ে জানতে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ম্যানেজার আহসানউল্লাহ হাসানকে ফোন করা হলেও তিনি ধরেননি। আনুষ্ঠানিকভাবে কিছু জানায়নি ফরচুন বরিশালও।

লিগ পর্বে দ্বিতীয় হয়ে প্রথম কোয়ালিফায়ার খেলে কুমিল্লা। সেখানে তারা রংপুর রাইডার্সকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে। প্রথম এলিমেনটরে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে হারানোর পর দ্বিতীয় কোয়ালিফায়ারে রংপুরকে হারিয়ে ফাইনালে ওঠে বরিশাল। এ দুই দল আগামীকাল শুক্রবার এবারের বিপিএলের শিরোপা নির্ধারণী ম্যাচ খেলবে।

(ওএস/এএস/ফেব্রুয়ারি ২৯, ২০২৪)