আবু নাসের হুসাইন, সালথা : কুখ্যাত মাদক সম্রাট যাবজ্জীবন কারাদন্ডপ্রাপ্ত পলাতক আসামী মন্টু মন্ডল (৬০) কে বিয়াল্লিশ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করেছে ফরিদপুর র‌্যাব-১০।

শুক্রবার ভোররাতে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মোঃ মন্টু মন্ডল চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা থানার জগন্নাথপুর গ্রামের মৃত কেসমত আলী মন্ডল ওরফে কিতাব আলী মন্ডলের ছেলে।

র‌্যাব জানায়, বৃহস্পতিবার দিবাগত মধ্যে রাতে ফরিদপুর র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থানাধীন নারুয়া খেয়াঘাট এলাকায় অভিযান চালিয়ে ফরিদপুর জেলার মধুখালী থানার মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় যাবজ্জীবন কারাদন্ডপ্রাপ্ত পলাতক আসামী মোঃ মন্টু মন্ডলকে বিয়াল্লিশ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে ফেনসিডিল বহনে ব্যবহৃত একটি মোটরসাইকেল ও একটি মোবাইল জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত আসামী উল্লেখিত মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী বলে স্বীকার করেছে। সে মামলা রুজুর পর বিভিন্ন সময় রাজবাড়ীসহ দেশের বিভিন্ন এলাকায় আত্মগোপন করে ছিল এবং একই সাথে মাদক ব্যবসা করে আসছিল বলে জানা যায়।

ফরিদপুর র‌্যাব-১০ এর কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার কে এম শাইখ আকতার জানান, গ্রেফতারকৃত আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, আসামীর বিরুদ্ধে পূর্ববর্তী আরো ছয়টি মাদক মামলা ছিল।
(এএনএইচ/এএস/মার্চ ০১, ২০২৪)