বগুড়া প্রতিনিধি: বগুড়া জুনিয়র একাদশের আয়োজনে বঙ্গবন্ধু ৩য় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট’র ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ করা হয়েছে।

শুক্রবার বিকেলে বগুড়ার আলতাফুন্নেছা খেলার মাঠে চুড়ান্ত খেলায় অংশগ্রহন করে বগুড়া জেলা সুপার বয়েজ ক্লাব ও পাবনা জেলা জয়নগর পিজিসিবি শ্রমিক কর্মচারী ক্লাব। খেলায় টাইব্রেকারে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে পাবনা জেলা জয়নগর পিজিসিবি শ্রমিক কর্মচারী ক্লাব।

বিজয়ী দলের গোলরক্ষক নিহাল ম্যান অব দ্য ম্যাচ এবং একই দলের সজল ম্যান অব দ্য টুর্ণামেন্ট নির্বাচিত হয়েছেন। ম্যাচ শেষে সন্ধায় বিজয়ী দলের হাতে চাম্পিয়ন ট্রফি এবং প্রাইজমানি তুলে দেন বগুড়া-১ আসনের সংসদ সদস্য আব্দুল মান্নান।

এর আগে প্রধানমন্ত্রীর সহকারি একান্ত সচিব সাইফুজ্জামান শিখর বেলুন উড়িয়ে ফাইনাল খেলার উদ্বোধন করেন।

জেলা আ’লীগের সভাপতি মমতাজ উদ্দিন এর সভাপতিত্বে পুরস্কার প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক শফিকুর রেজা বিশ্বাস, পুলিশ সুপার মোজাম্মেল হক পিপিএম, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক মজিবুর রহমান মজনুসহ জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাবৃন্দ।

টুর্ণামেন্টের আহ্বায়ক বিআরটিসির পরিচালক শুভাশীষ পোদ্দার লিটন জানান, অনুষ্ঠানে বিভিন্ন পর্যায়ের খেলোয়াড়, সাবেক খেলোয়াড়দের অনুদান ও পুরস্কার প্রদান করা হয়।

(এএসবি/এসসি/নভেম্বর১৪,২০১৪)