রিয়াজুল রিয়াজ, ফরিদপুর : দেশের খ্যাতনামা সাংবাদিক, দৈনিক 'বাংলা ৭১', অনলাইন পোর্টাল 'উত্তরাধিকার ৭১ নিউজ' ও ত্রৈমাসিক ম্যাগাজিন 'উত্তরাধিকার ৭১' এর সম্পাদক সাংবাদিক প্রবীর সিকদারের জন্মদিন ছিলো ১৫ মার্চ শুক্রবার।

এ উপলক্ষে শুক্রবার সন্ধ্যায় ফরিদপুর শহরে কেক কেটে সাংবাদিক প্রবীর সিকদারের জন্মদিন পালন করেছেন দৈনিক বাংলা ৭১ এর পাঠক ফোরাম 'বাংলা ৭১ মুক্তিযুদ্ধ চর্চা কেন্দ্র ফরিদপুরর কর্মীরা।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফরিদপুর রাজেন্দ্র কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস, ফরিদপুর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও 'বাংলা ৭১ মুক্তিযুদ্ধ চর্চা কেন্দ্র' এর অন্যতম কর্মী এড. সত্যজিৎ মুখার্জি। এসময় উপস্থিত 'বাংলা ৭১ মুক্তিযুদ্ধ চর্চা কেন্দ্র, ফরিদপুর' এর অন্যান্য কর্মীরা হলেন- ফরিদপুর পৌর আওয়ামী লীগের ৮ নং ওয়ার্ড আহবায়ক আলিম হায়দার তুহিন, ফরিদপুর পৌরসভার ৮ নং ওয়ার্ড সেচ্ছাসেবক লীগ সভাপতি রবীন্দ্রনাথ বিশ্বাস, ফরিদপুর পৌর আওয়ামী লীগনেতা লাভলু মিয়া, ফরিদপুর পৌর আওয়ামীলীগ ২০ নং ওয়ার্ড যুগ্ম আহবায়ক রাশেদুল ইসলাম মামুন, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ ফরিদপুর পৌর শাখার সহ-সাধারণ সম্পাদক ওমর খইয়াম রাব্বি, মনিরুজ্জামান মনির প্রমুখ।

জন্মদিনের কেক কাটা শেষে ফরিদপুরের কৃতি সন্তান, মহান স্বাধীনতা যুদ্ধের শহীদ পরিবারের সন্তান, ফরিাপুরের নির্যাতিত ও নিপিড়ীত মানুষের পক্ষের কলম যোদ্ধা, লেখক ও সম্পাদক সাংবাদিক প্রবীর শিকদারের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে, তার জন্য বিশেষ দোয়া করা হয়।

(আরআর/এএস/মার্চ ১৬, ২০২৪)