বিশেষ প্রতিনিধি : আসন্ন নির্বাচনে পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রার্থী হতে চান খান মো: ওবায়দুল হক টিপু। জানা গেছে, খান মো: ওবায়দুল হক টিপু সমাজসেবক ও আওয়ামী লীগের সমর্থক হিসেবেও এলাকায় পরিচিত।প্রথম বারের মতো কোন নির্বাচনে অংশ গ্রহণ করতে যাচ্ছেন তিনি।

এলাকার নারীদের কর্মসংস্থানের লক্ষ্যে উৎস মহিলা কর্মসংস্থান সমিতি গঠন করেছে। পেশায় তিনি দলিল লেখক ও স্টাম্প ভেন্ডার। এছাড়াও তিনি বাংলাদেশ স্টাম্প ভেন্ডার কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক, রাজবাড়ী জেলা স্টাম্প ভেন্ডার সমিতির যুগ্ন সাধারণ সম্পাদক ও পাংশা স্টাম্প ভেন্ডার সমিতির সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। তিনি হাবাসপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল আল মামুনের ছোট ভাই।

নির্বাচনে প্রার্থী হতে আগ্রহী খান মো: ওবায়দুল হক টিপু ইতিমধ্যেই উপজেলার বিভিন্ন স্থানে জনসংযোগ, উঠান বৈঠকসহ নানা প্রচারণা চালাচ্ছেন।

তিনি জানান, আমি আওয়ামী লীগের রাজনীতির সমর্থক। সব সময় চিন্তা দলের জন্য কাজ করার। বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা নতুনদের নেতৃত্বে নিয়ে আসছেন। তাই আমি নির্বাচনে জয়ী হলে সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়ন করতে চাই।

(একে/এসপি/মার্চ ১৯, ২০২৪)