আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : এডহক কমিটি গঠনকে কেন্দ্র করে জেলার বাবুগঞ্জ উপজেলার চাঁদপাশা বকশিরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকাকে ক্লাস চলাকালীন টেনে হেঁচরে স্কুল মাঠে নিয়ে প্রকাশ্যে লাথি, কিল, ঘুষি ও জুতা পেটা করার অভিযোগ পাওয়া গেছে।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সাবেক সদস্য আকতার হোসেন বাবু ও তার সহযোগিদের হামলায় আহত প্রধান শিক্ষিকাকে স্থানীয়রা উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করেছেন। এ ঘটনায় বিমান বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

শুক্রবার সকালে হাসপাতালে চিকিৎসাধীন প্রধান শিক্ষিকা ফেরদৌসি বেগম অভিযোগ করে বলেন, অতিসম্প্রতি বিদ্যালয়ের এডহক কমিটি গনণ হওয়ায় ক্ষিপ্ত হয় বাবু। এরপর থেকে সে আমাকে আক্রমন করার চেষ্টা করে আসছে। বাবুর বোন স্কুলের সহকারি শিক্ষিকা খুরশিদা বেগম বিভিন্ন সময়ে তার ভাইয়ের পক্ষালম্বন করে আমার সাথে বাগ্বিতন্ডায় লিপ্ত হয়। তিনি আরও বলেন, গত ২০ মার্চ স্কুল পরিদর্শনে ডিডি আসেন। তিনি চলে যাওয়ার পর খুরশিদা বেগম তার ভাইকে ফোন করে স্কুলে আনেন। তারা আমাকে ক্লাস থেকে টেনেহিচড়ে বিদ্যালয়ের মাঠে নিয়ে বেধম মারধর করে।

সহকারি শিক্ষিকা খুরশিদা বেগম বলেন, মারধরের কোন ঘটনা ঘটেনি। তবে আমার ভাই বিদ্যালয়ে আসার পর প্রধান শিক্ষিকা তার সাথে খারাপ ভাষায় কথা বলেন। এনিয়ে তাদের দুইজনের মধ্যে বাগ্বিতন্ডা হয়েছে।

অভিযুক্ত আকতার হোসেন বাবু বলেন, মারধরের কোন ঘটনা ঘটেনি। তবে প্রধান শিক্ষিকার সাথে তুমুল বাগ্বিতন্ডা হয়েছে।

(টিবি/এএস/মার্চ ২২, ২০২৪)