নড়াইল প্রতিনিধি : নড়াইলের নড়াগাতীতে রাস্তায় শুকাতে দেওয়া কলাই চাকায় পেঁচিয়ে আগুন লেগে একটি প্রাইভেট কার ভষ্মিভূত হয়েছে।

শনিবার (২৩ মার্চ) দুপুরের দিকে নড়াগাতি থানার বাঐসোনা ইউনিয়নের পূর্ব রামপুর গ্রামে রফিক শেখের বাড়ি সংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে।

ওই গাড়িতে থাকা শিকদার ওবায়দুর রহমান বলেন, রামপুর মতি খার বাড়ির কাছ থেকে উঁচু করে কলাই নেড়ে দেওয়ায় চাকায় পেঁচিয়ে যায়। অতঃপর ঘটনাস্থলে আসলে গাড়ি সম্পূর্ণ জ্যাম হয়ে আগুন লেগে যায়। দ্রুত লক খুলে আমরা বেরিয়ে আসি। স্থানীয় লোকজন গাড়ির আগুন নেভানোর চেষ্টা করে ব্যর্থ হয়। পরে কালিয়া ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণ আনেন। অল্পের জন্য আল্লাহ আমাদের বড় বিপদ থেকে রক্ষা করেছেন।

স্থানীয়রা জানায়, গাড়িতে থাকা ৫ যাত্রী অল্পের জন্য প্রাণে বেঁচে গেছেন। রাস্তার পাশে এভাবে ফসল শুকানোর কারণে প্রতি বছর যানবাহন দুর্ঘটনায় অনেক প্রাণ অকালে ঝরে যায়। সংশ্লিষ্ট কর্তৃপক্ষের এ বিষয়ে কঠোর পদক্ষেপ নেওয়া উচিত বলে তারা মনে করেন।

এ ব্যাপারে কালিয়া ফায়ার সার্ভিস স্টেশনের টিম লিডার মো. জাকির হোসেন বলেন, শনিবার দুপুরে আমরা পূর্ব রামপুরায় আগুন লেগেছে মর্মে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনি। সড়কে শুকাতে দেওয়া কলাই থেকে আগুনের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ দুর্ঘটনায় একটি টয়োটা স্কয়ার গাড়ি পুড়ে সম্পূর্ণ বিধ্বস্ত হয়েছে।

(আরএম/এসপি/মার্চ ২৪, ২০২৪)